Thank you for trying Sticky AMP!!

ফরিদপুরে প্রবাসীর স্ত্রীকে অপহরণ করে হত্যার দায়ে এক আসামির মৃত্যুদণ্ড

আদালত

ফরিদপুরে পরকীয়ার জেরে প্রবাসীর স্ত্রীকে অপহরণ করে হত্যার দায়ে এক আসামিকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। আজ রোববার বেলা একটার দিকে অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক মো. শিহাবুল ইসলাম এ রায় দেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামির নাম ওবায়দুর মোল্লা (৩৩)। তিনি বোয়ালমারী উপজেলার দাদপুর ইউনিয়নের বাসিন্দা। তিনি পলাতক।

মামলার সংক্ষিপ্ত বিবরণ থেকে জানা যায়, নিখোঁজের ৫ দিন পর ২০১৯ সালের ১৪ মার্চ সৌদিপ্রবাসীর স্ত্রীর গলায় ওড়না প্যাঁচানো লাশ বোয়ালমারী উপজেলার একটি গ্রামের গমখেত থেকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহত নারীর ভাই বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে ওই দিনই বোয়ালমারী থানায় একটি হত্যা মামলা করেন। মামলার তদন্ত কর্মকর্তা বোয়ালমারী থানার তৎকালীন পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল রহমান ২০২০ সালের ২ মে ওবায়দুর মোল্লার নামে আদালতে অভিযোগপত্র জমা দেন। সাক্ষ্যপ্রমাণ ও শুনানি শেষে আদালত এই রায় দেন।

আদালতটির ভারপ্রাপ্ত সরকারি কৌঁসুলি (পিপি) মো. সানোয়ার হোসেন বলেন, স্বামী বিদেশে থাকায় ওই গৃহবধূর সঙ্গে ওবায়দুরের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে ওই গৃহবধূ ওবায়দুরকে বিয়ের জন্য চাপ দিতে থাকেন। এমন পরিস্থিতির মধ্যে ২০১৯ সালের ১০ মার্চ রাতে ওবায়দুর ওই গৃহবধূকে গ্রামের একটি গমখেতে নিয়ে গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করেন। মামলার আসামি ওবায়দুরকে গ্রেপ্তার করে পুলিশ। তিনি আদালতে হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দেন। জামিন পাওয়ার পর থেকে তিনি পলাতক।