Thank you for trying Sticky AMP!!

পশুর নদে ট্রলারডুবি: ২ দিন পর নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার

লাশ

বাগেরহাটের মোংলা উপজেলার পশুর নদে ইটবোঝাই একটি ট্রলারডুবির দুই দিন পর নিখোঁজ এক শ্রমিকের ভাসমান লাশ উদ্ধার করেছে নৌ পুলিশ। আজ শুক্রবার বেলা আড়াইটার দিকে উপজেলার দিগরাজ এলাকার টিএমএসএস গ্যাস ফ্যাক্টরির জেটিসংলগ্ন পশুর নদ থেকে লাশটি উদ্ধার করা হয়।

লাশ উদ্ধার হওয়া শ্রমিকের নাম মোকছেদ হাওলাদার (৪০)। তিনি খুলনার রূপসা উপজেলার রহিমনগর এলাকার মফিজ উদ্দিন হাওলাদেরের ছেলে। গত বুধবার দিনগত রাতে ঝড়ের কবলে পড়ে মোংলার বিদ্যারবাহন এলাকায় পশুর নদে ইটবোঝাই ট্রলারটি ডুবে তিনি নিখোঁজ হয়েছিলেন। পরে ওই ট্রলারে থাকা অপর তিন শ্রমিক সাঁতরে তীরে এসে বেঁচে যান।

ট্রলারডুবির ঘটনার পর মোংলা ও খুলনা ফায়ার সার্ভিসের একাধিক দল উদ্ধার অভিযান চালায়। কিন্তু নিখোঁজ শ্রমিক মোকছেদ হাওলাদারের কোনো সন্ধান পাওয়া যাচ্ছিল না। শেষ পর্যন্ত আজ তাঁর লাশ পাওয়া গেছে।

মোংলা নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ সৈয়দ ফকরুল ইসলাম বলেন, পশুর নদের দিগরাজ এলাকার টিএমএসএস গ্যাসের জেটির কাছে একটি লাশ ভাসতে দেখে স্থানীয় ব্যক্তিরা পুলিশকে খবর দেন। পরে সেখানে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। এ ঘটনায় অপমৃত্যুর মামলা হয়েছে। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশটি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।