Thank you for trying Sticky AMP!!

শাহজাদপুরে করতোয়া নদী থেকে হাত-পা বাঁধা যুবকের লাশ উদ্ধার

সিরাজগঞ্জ জেলার মানচিত্র

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় করতোয়া নদী থেকে হাত-পা বাঁধা অবস্থায় এক যুবকের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার দুপুরে উপজেলার বেলতৈল ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের পাশে করতোয়া নদী থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত শরিফুল ইসলাম (৩০) উপজেলার আগনুকালী গ্রামের বাসিন্দা ছিলেন।

পুলিশ ও নিহত ব্যক্তির পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, দেড় মাস আগে শরিফুলের সঙ্গে উপজেলার চর বেতকান্দি গ্রামের ফারজানা খাতুনের বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাঁদের মধ্যে পারিবারিক দ্বন্দ্ব তৈরি হয়। একপর্যায়ে ফারজানা তাঁর বাবার বাড়ি চলে যান। গত সোমবার রাতে হঠাৎ শরিফুল তাঁর শ্বশুরবাড়ি চর বেতকান্দি গ্রামে যান। সেখানে যাওয়ার পর থেকেই নিখোঁজ ছিলেন তিনি।

এরপর বৃহস্পতিবার বিকেলে উপজেলা বেলতৈল ইউনিয়নের চর বেতকান্দি এলাকায় করতোয়া নদীর পাড় থেকে শরিফুলের জামা–কাপড় উদ্ধার করেন তাঁর পরিবারের সদস্যরা। এ ঘটনায় সেদিনই শরিফুলের মা সূর্য বেগম শাহজাদপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। আজ সকালে করতোয়া নদীতে শরিফুলের হাত-পা বাঁধা লাশ ভাসতে দেখে স্থানীয় ব্যক্তিরা পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রথম আলোকে বলেন, নিহত ব্যক্তির লাশ থানায় রাখা হয়েছে। আগামীকাল রোববার সকালে লাশটি ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহভাজন হিসেবে চারজনকে আটক করা হয়েছে। লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। তবে লাশটির হাত-পা বাঁধা ছিল।