Thank you for trying Sticky AMP!!

নির্বাচিত হলে মাদক-সন্ত্রাস নির্মূলের অঙ্গীকার আওয়ামী লীগ প্রার্থীর

কক্সবাজার পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী মাহবুবুর রহমান চৌধুরী ৩৭ দফার নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন। গতকাল শনিবার বিকেলে শহরের লালদিঘির পাড়ে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে

নির্বাচিত হলে কক্সবাজার শহর থেকে মাদক, চাঁদাবাজি ও সন্ত্রাস নির্মূলের পাশাপাশি শহরকে যানজট ও জলাবদ্ধতামুক্ত পরিচ্ছন্ন পর্যটন শহর হিসেবে গড়ে তোলার অঙ্গীকার করেছেন কক্সবাজার পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মাহবুবুর রহমান চৌধুরী। গতকাল শনিবার বিকেলে শহরের লালদিঘির পাড়ে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে ঘোষণা করা নির্বাচনী ইশতেহারে এসব অঙ্গীকার করেন তিনি।

নৌকার প্রার্থী মাহবুবুর জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক। বর্তমানে তিনি কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র। পৌরসভার ৩ নং ওয়ার্ড থেকে তিনি পরপর তিনবার কাউন্সিলর হিসেবে নির্বাচিত হয়েছেন।

কক্সবাজার পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ হবে আগামী ১২ জুন। গত শুক্রবার পাঁচজন মেয়র প্রার্থী, ১৬ জন সংরক্ষিত ও ৫৬ জন সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। ওই দিন থেকেই প্রচারণা শুরু করেন এই ৭৭ প্রার্থী।

মাহবুবুর রহমান চৌধুরীর ইশতেহার ঘোষণার সময় সেখানে উপস্থিত ছিলেন পৌরসভার বর্তমান মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান। তিনি বলেন, গত তিন বছরে পৌরসভাতে ৩৭ কিলোমিটার সড়ক, ড্রেন, কালভার্টসহ প্রায় ৬০০ কোটি টাকার উন্নয়ন হয়েছে। অবশিষ্ট উন্নয়নকাজগুলো দ্রুত শেষ করা হবে। মাহবুবুর রহমান চৌধুরী মেয়র নির্বাচিত হলে ইশতেহারের ৩৭ দফা পুরোপুরিভাবে কার্যকর করা হবে। এ ক্ষেত্রে দলমত-নির্বিশেষে সবার উচিত, নৌকা প্রতীকের প্রার্থীকে জয়ী করা।