Thank you for trying Sticky AMP!!

সড়কের পাশে পড়ে ছিল তরুণের লাশ, পিটিয়ে হত্যা বলে ধারণা পুলিশের

লাশ

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার জয়াগ ইউনিয়নের মাছতলা এলাকায় সড়কের পাশে এক তরুণের রক্তাক্ত লাশ পড়ে ছিল। স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে লাশটি উদ্ধার করে পুলিশ।

নিহত তরুণের নাম শাহাদাত হোসেন (২৮)। তিনি জয়াগ ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বকস আলী জমাদার বাড়ি এলাকার বাসিন্দা।

লাশ উদ্ধারের তথ্য নিশ্চিত করেছেন সোনাইমুড়ী থানার পরিদর্শক (তদন্ত) কাজী মুহাম্মদ আহছান উল্লাহ। তিনি প্রথম আলোকে বলেন, নিহত শাহাদাত হোসেনের বিরুদ্ধে এলাকায় বিভিন্ন সময়ে চুরির অভিযোগ ছিল। তারা ধারণা করছেন, চোর সন্দেহে তাঁকে পিটিয়ে হত্যা করা হতে পারে। তবে কে বা কারা এই হত্যাকাণ্ডে জড়িত, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, আজ বৃহস্পতিবার সকাল ৮টার দিকে স্থানীয় কয়েকজন নারী মাছতলা এলাকা দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এ সময় সড়কের পাশে একটি আমগাছের নিচে এক অজ্ঞাতনামা তরুণের লাশ পড়ে থাকতে দেখেন তাঁরা। পরে আরও লোকজন এসে লাশটি একই এলাকার শাহাদাত হোসেনের বলে শনাক্ত করেন। পরে বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে থানা–পুলিশকে জানানো হয়।

স্থানীয় বাসিন্দাদের দেওয়া তথ্য অনুযায়ী, নিহত তরুণের শরীর ধুলাবালি মাখা ছিল। শরীরের বিভিন্ন স্থানে অসংখ্য রক্তাক্ত ফোলা জখমের চিহ্ন, হাঁটুতে রক্তাক্ত দাগ, বাম চোখে মারাত্মক আঘাতের চিহ্ন রয়েছে। তাঁদের ধারণা গতকাল বুধবার দিবাগত রাতের কোনো একসময় তাঁকে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহত শাহাদাত এলাকায় ছিচকে চোর হিসেবে পরিচিত ছিলেন বলে জানান স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ উল্যা।

সোনাইমুড়ী থানার পরিদর্শক (তদন্ত) কাজী মুহাম্মদ আহছান উল্লাহ বলেন, নিহত ব্যক্তির শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখা গেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালীর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত অব্যাহত রয়েছে।