Thank you for trying Sticky AMP!!

কর্ণফুলী নদীতে গোসলে নেমে নিখোঁজ দুই শিশুর লাশ উদ্ধার

পানিতে ডুবে শিশুমৃত্যু

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার কর্ণফুলী নদীতে গোসলে নেমে নিখোঁজ দুই শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। আজ রোববার দুপুর ১২টার দিকে উপজেলার শিলক ইউনিয়নের পূর্ব বড়ুয়াপাড়া গ্রামে কর্ণফুলী নদী থেকে লাশ দুটি উদ্ধার করা হয়। গতকাল শনিবার বেলা দুপুর ১২টার দিকে একসঙ্গে গোসলে নেমে তারা নিখোঁজ হয়েছিল।

লাশ উদ্ধার হওয়া দুই শিশু হলো সোহম বড়ুয়া (১১) ও আপন বড়ুয়া (৯)। তারা সম্পর্কে চাচাতো ভাই। দুজনের বাড়ি একই গ্রামে।

স্থানীয় শিক্ষক ও প্রতিবেশী অর্পণ বড়ুয়া বলেন, সুজন বড়ুয়ার ছেলে সোহম স্থানীয় একটি বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণিতে ও রাজু বড়ুয়ার ছেলে আপন চট্টগ্রাম নগরের একটি বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী ছিল।

প্রত্যক্ষদর্শী ও স্বজনদের সঙ্গে কথা বলে জানা যায়, সোহমের চাচাতো ভাই আপন বড়ুয়া ঈদ ও নববর্ষের ছুটিতে পরিবারের সঙ্গে চট্টগ্রাম নগরের বাসা থেকে রাঙ্গুনিয়ার পূর্ব বড়ুয়াপাড়া গ্রামের বাড়িতে বেড়াতে আসে। সেখানে চাচাতো ভাই সোহমের সঙ্গে বাড়ির পাশে কর্ণফুলী নদীতে গোসল করতে যায় আপন। গোসলের একপর্যায়ে পানির স্রোতে তারা তলিয়ে যায়। বিষয়টি বুঝতে পেরে স্থানীয় লোকজন নদীতে তল্লাশি চালিয়েও খোঁজ পাননি। পরে বিষয়টি রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিস স্টেশনকে জানানো হয়।

ফায়ার সার্ভিসের রাঙ্গুনিয়া স্টেশন কর্মকর্তা মো. কামরুজ্জামান সুমন বলেন, খবর পেয়ে চট্টগ্রাম নগরের ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে উদ্ধার অভিযান শুরু করে। পাশাপাশি কাপ্তাই নৌবাহিনীর ডুবুরি দলও নদীতে নামে। পরে ফায়ার সার্ভিসের ডুবুরি দলটি সোহমের ও নৌবাহিনীর ডুবুরি দলটি আপনের লাশ উদ্ধার করেছে।