Thank you for trying Sticky AMP!!

কুমিল্লায় স্কুলছাত্রীদের গালাগাল করে টিকটক, আটক ২

গ্রেপ্তার

কুমিল্লায় স্কুলছাত্রীদের অশালীন ভাষায় গালাগালি করে টিকটক করায় আতিক ডন ও মো. হৃদয় নামের দুই বখাটেকে আটক করেছে পুলিশ।

রোববার বিকেল সাড়ে ৪টার দিকে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি বিশেষ দল অভিযান চালিয়ে মুরাদনগর উপজেলার গোমতা ও দাউদকান্দির ভিকতলা এলাকা থেকে তাঁদের আটক করে।

আটক ব্যক্তিরা হলেন মুরাদনগরের বাবুটিপাড়া ইউনিয়নের গোমতা গ্রামের প্রবাসী রবিউলের ছেলে আতিকুর রহমান (১৮), সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ‘আতিক ডন’ নামে পরিচিত। অপরজন হলেন দাউদকান্দির ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউনিয়নের ভিকতলা গ্রামের মকবুল হোসেনের ছেলে মো. হৃদয় (১৮)।

পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কসংলগ্ন চান্দিনা ও মুরাদনগরের পাশাপাশি এলাকা গোমতা ইসহাকিয়া উচ্চবিদ্যালয়ের ছাত্রীদের অশ্লীল ভাষায় গালাগালি করে ভিডিও ধারণ করে আতিক ডন ও তাঁর দল। গত বুধবার বিকেলে থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিওটি ছড়িয়ে পড়েছে। ‘বুঝো নাই ব্যাপারটা’ নামে একটি ফেসবুক পেজ থেকে আতিক নামের এক বখাটে ১৯ সেকেন্ডের ওই ভিডিওটি পোস্ট করার পর ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে।

ওই ভিডিও ডাউনলোড করে ওই বখাটে আতিকসহ সংশ্লিষ্টদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে ফেসবুকে পোস্ট করেন নেটিজেনরা।

কুমিল্লা জেলা গোয়েন্দা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ বড়ুয়া বলেন, ‘জেলা পুলিশ সুপারের নির্দেশে গত দুই দিন চেষ্টার পর রোববার বিকেলে তাঁদের আটক করে জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় চান্দিনা থানা–পুলিশও সহযোগিতা করে। যেহেতু ঘটনাটি মুরাদনগর থানাধীন, সেহেতু অভিযুক্তদের মুরাদনগর থানায় হস্তান্তর করে আমাদের দল।’

মুরাদনগর থানার ওসি মো. আজিজুল বারী বলেন, জেলা ডিবি পুলিশের মাধ্যমে তাঁদের আটক করা হয়েছে। তাঁদের ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। জ্যেষ্ঠ নেতাদের সঙ্গে আলোচনা করে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

ওই বখাটেদের আটকের পর এলাকাবাসী স্বস্তির নিশ্বাস ফেলেছেন। স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীসহ এলাকাবাসী জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপারসহ সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান।