Thank you for trying Sticky AMP!!

দুই পুলিশ কর্মকর্তার স্বজনদের জিম্মি করে বাসায় ‘ডাকাতি’

ডাকাতেরা টাকা ও স্বর্ণালংকার নেওয়ার পাশাপাশি আসবাবপত্র তছনছ করে ফেলে বলে অভিযোগ করেন পুলিশের এসআই মিজানুর

ঝালকাঠির নলছিটি থানার উপপরিদর্শক (এসআই) মো. মিজানুর রহমান অভিযোগ করেছেন, তাঁদের বাসায় ডাকাতি হয়েছে। ডাকাতেরা পরিবারের সদস্যদের জিম্মি করে বাসা থেকে টাকা ও স্বর্ণালংকার নিয়ে গেছে। গতকাল মঙ্গলবার দিবাগত রাত দুইটার দিকে উপজেলার বরিশাল-পটুয়াখালী মহাসড়কের পাশে অবস্থিত তাঁদের ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। ওই বাসা তাঁর ও ঢাকায় কর্মরত তাঁর ছোট ভাই এসআই আল মামুনের।

পুলিশ জানিয়েছে, নলছিটি থানার এসআই মিজানুর রহমান ও ঢাকায় কর্মরত তাঁর ছোট ভাই এসআই আল মামুনের বাসা মহাসড়কের দপদপিয়া এলাকার তূর্য্য ফিলিং স্টেশনের পাশে। গতকাল বাবার মৃত্যুবার্ষিকী উপলক্ষে তাঁরা ভোলার চরফ্যাশনে যান। বাসায় তাঁদের দুই ভাইয়ের ছেলে, মেয়ে ও ভাগনে ছিল। গভীর রাতে ৮ থেকে ৯ জন ডাকাত দ্বিতীয় তলার বারান্দা দিয়ে বাসায় ঢুকে। ডাকাতেরা পরিবারের সদস্যদের জিম্মি করে টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায়। ঘরের ওয়ার্ডরোব, শোকেসসহ বিভিন্ন মালামাল ও কাপড়-চোপড় তছনছ করে তারা।

মিজানুর রহমান বলেন, ‘আমি ও আমার ভাই একই ফ্ল্যাটে থাকি। ডাকতেরা আমাদের ছেলেমেয়েকে জিম্মি করে টাকা ও স্বর্ণালংকার নিয়ে গেছে। বাসায় এলে বলা যাবে কী পরিমাণ মালামাল ও টাকা নিয়ে গেছে ডাকাতেরা।’

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আতাউর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শন করেছে পুলিশ। এসআই মিজান নলছিটিতে ফিরলে পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়া হবে।