Thank you for trying Sticky AMP!!

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে নিহত এমরাজ হোসেন

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে বাংলাদেশি যুবক নিহত

চাঁদার টাকা না দেওয়ায় দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে এক বাংলাদেশি ব্যবসায়ী নিহত হয়েছেন। তাঁর নাম মো. এমরাজ হোসেন (২৮)। তিনি ফেনীর দাগনভূঞা উপজেলার জগতপুর গ্রামের বাসিন্দা আবুল খায়েরের ছেলে। আজ শুক্রবার বাংলাদেশ সময় সকাল ১১টার দিকে দক্ষিণ আফ্রিকার বেস্ট এরিয়ার ফালগুজ এলাকায় এ ঘটনা ঘটে।

প্রথম আলোকে এ বিষয়ে নিশ্চিত করেছেন নিহতের চাচাতো ভাই শেখ ফরিদ উদ্দিন। এমরাজ হোসেনের দক্ষিণ আফ্রিকায় অবস্থানরত এক বন্ধুর বরাত দিয়ে শেখ ফরিদ জানান, আজ সকালে চাঁদা নিয়ে কথা-কাটাকাটির একপর্যায়ে এমরাজের দোকানের সামনেই তাঁকে ছুরিকাঘাত করে সন্ত্রাসীরা। এতে এমরাজ লুটিয়ে পড়লে সন্ত্রাসীরা দ্রুত ওই স্থান থেকে চলে যায়। গুরুতর আহত অবস্থায় স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন।

১০ বছর আগে দক্ষিণ আফ্রিকায় পাড়ি জামান এমরাজ। তাঁর পরিবারের সদস্যরা জানান, সেখানে স্টেশনারি ও মুদি দোকানে কাজ করতেন তিনি। বাড়িতে তাঁর স্ত্রী ও পাঁচ মাস বয়সী একটি ছেলেসন্তান রয়েছে।  

দাগনভূঞা থানার ওসি আবুল হাসিম প্রথম আলোকে বলেন, ‘দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসী হামলায় দাগনভূঞার এক প্রবাসী যুবক নিহত হয়েছেন বলে সামাজিক যোগাযোগমাধ্যমে জানতে পেরেছি। এ বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে।’