Thank you for trying Sticky AMP!!

সাতক্ষীরায় মাছের ঘেরে পাওয়া গেল ব্যবসায়ীর লাশ

মরদেহ উদ্ধার

সাতক্ষীরার দেবহাটা উপজেলায় একটি মাছের ঘের থেকে স্থানীয় এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তাঁর নাম পরিতোষ কুমার বিশ্বাস (৫৫)।

শনিবার সন্ধ্যা সাতটার দিকে সদর ইউনিয়নের ভাঁতশালা এলাকায় জলিল বিশ্বাসের ঘের থেকে লাশটি উদ্ধার করা হয়। পরিতোষ বিশ্বাস দেবহাটা উপজেলার সখিপুর গ্রামের বাসিন্দা ও সখিপুর পদ্মশ্রী বস্ত্র বিতানের মালিক।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, শনিবার সন্ধ্যা সাতটার দিকে দেবহাটা সদর ইউনিয়নের ভাঁতশালা এলাকায় জলিল বিশ্বাসের মাছের ঘেরের বাঁধের ওপর পরিতোষ বিশ্বাসের লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। এরপর তাঁরা দেবহাটা থানায় খবর দেন। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।

সখিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম প্রথম আলোকে বলেন, সম্প্রতি পরিতোষ বিশ্বাস ঋণগ্রস্ত হয়ে পড়েন। ব্যবসাপ্রতিষ্ঠানের বকেয়া টাকা আদায়ের জন্য শনিবার বিকেলে বাইসাইকেল নিয়ে ওই এলাকায় গিয়েছিলেন তিনি। সন্ধ্যায় তাঁর লাশ উদ্ধার করা হয়। তবে তাঁর সঙ্গে থাকা বাইসাইকেল ঘটনাস্থলে পাওয়া যায়নি।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. বাবুল আক্তার প্রথম আলোকে বলেন, পরিতোষ বিশ্বাসের মৃত্যুর কারণ খতিয়ে দেখা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর ওই ব্যবসায়ীর মৃত্যুর আসল কারণ জানা যাবে।