Thank you for trying Sticky AMP!!

জাতিসংঘ উন্নয়ন কর্মসূচির (ইউএনডিপি) শুভেচ্ছাদূত হিসেবে সুইডেনের রাজকুমারি প্রিন্সেস ভিক্টোরিয়া নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়া সফর করেন। আজ সকালে বুড়িরচর ইউনিয়নে

হাতিয়ার জেলেপল্লিতে সুইডেনে রাজকুমারী ভিক্টোরিয়া

জাতিসংঘ উন্নয়ন কর্মসূচির (ইউএনডিপি) শুভেচ্ছাদূত হিসেবে সফররত সুইডেনের ক্রাউন প্রিন্সেস ভিক্টোরিয়া নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার জেলেপল্লি পরিদর্শন করেছেন। তিনি এ সময় ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচি (সিপিপি) মহড়া ও ইউএনডিপির কার্যক্রম পরিদর্শন করেন। পাশাপাশি বিভিন্ন শ্রেণি-পেশার প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় করেন।

আজ বুধবার সকাল আটটায় হেলিকপ্টারযোগে হাতিয়ায় পৌঁছান প্রিন্সেস ভিক্টোরিয়া। এ সময় তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান নোয়াখালী-৬ (হাতিয়া) আসনের সংসদ সদস্য মোহাম্মদ আলী।

পৌঁছে তিনি প্রথমে বুড়িরচর ইউনিয়নের কালিরচর গ্রামের বেড়িবাঁধের পাশে বসবাস করা জেলেপল্লির জেলে ও গুচ্ছগ্রামে বসবাসকারী নদীভাঙা ও ভূমিহীন মানুষের সঙ্গে কথা বলেন এবং তাঁদের খোঁজখবর নেন।

পরে ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচির (সিপিপি) ঘূর্ণিঝড় প্রস্তুতি মহড়া দেখেন। মহড়া পরিদর্শন শেষে ইউএনডিপির উপকারভোগীদের সঙ্গে কথা বলেন তিনি। সবশেষে বিভিন্ন শ্রেণি-পেশার সঙ্গে প্রতিনিধিদের সঙ্গে এক মতবিনিময় সভায় অংশ নেন।

এ সময় উপস্থিত ছিলেন আন্তর্জাতিক উন্নয়ন সহযোগিতা ও বৈদেশিক বাণিজ্যবিষয়ক সুইডিশ মন্ত্রী জোহান ফরসেল, জাতিসংঘের সহকারী মহাসচিব উলরিকা মোদেরসহ অন্যান্য জ্যেষ্ঠ সরকারি কর্মকর্তা, জাতিসংঘের প্রতিনিধি এবং বেসরকারি খাতের প্রতিনিধিরা।