Thank you for trying Sticky AMP!!

চার বিভাগের কিছু এলাকায় বৃষ্টির সম্ভাবনা

আবহাওয়া অধিদপ্তর

দেশের চার বিভাগের কিছু জায়গায় শুক্রবার বৃষ্টি হতে পারে। সঙ্গে স্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বজ্রবৃষ্টিরও শঙ্কা রয়েছে।

আবহাওয়া দপ্তর শুক্রবার সন্ধ্যা পর্যন্ত দেওয়া পূর্বাভাসে এ কথা জানিয়েছে। পূর্বাভাসে বলা হয়েছে, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেটসহ চার বিভাগের দু’এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এ ছাড়া দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুস্ক থাকতে পারে।

অন্যদিকে সারাদেশে দিনের তাপমাত্রা ১ থেকে ৩ ডিগ্রি সেলসিয়াস বৃদ্ধি পেতে পারে এবং রাতের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে।

বৃহস্পতিবার সকাল ৬টা পর্যন্ত আগের ২৪ ঘণ্টায় শ্রীমঙ্গল, সীতাকুন্ড, বান্দরবান, পটুয়াখালী, রাজারহাটসহ কিছু কিছু জায়গায় সামান্য বৃষ্টিপাত হয়েছে। বৃহস্পতিবার সর্বোচ্চ তাপমাত্রা কুমারখালীতে ৩৩ দশমিক ০ ডিগ্রি সেলসিয়াস এবং তেঁতুলিয়ায় সর্বনিম্ন তাপমাত্রা ১৫ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে।

আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, পশ্চিমা লঘুচাপের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ ও তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে।