Thank you for trying Sticky AMP!!

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর

ঘন কুয়াশায় শাহজালালে নামতে পারল না ৫ ফ্লাইট

ঘন কুয়াশার কারণে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামতে পারেনি পাঁচটি যাত্রীবাহী বিমান। এগুলো পরে চট্টগ্রাম ও কলকাতায় চলে যায়। বেলা বেড়ে যাওয়ার পর থেকে অবশ্য শাহজালালে উড়োজাহাজ চলাচল স্বাভাবিক হয়েছে।

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন মোহাম্মদ কামরুল ইসলাম আজ বুধবার বেলা ১১টার দিকে প্রথম আলোকে বলেন, আজ ভোর থেকে ঘন কুয়াশা ছিল।

কুয়াশার কারণে আজ রাত সাড়ে তিনটা থেকে সকাল ৯টা পর্যন্ত হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পাঁচ যাত্রীবাহী বিমান গতিপথ পরিবর্তন করে চট্টগ্রাম ও কলকাতায় চলে যায়। এর মধ্যে চারটি যাত্রীবাহী বিমান যায় চট্টগ্রামও আর একটি বিমান কলকাতা বিমানবন্দরে অবতরণ করে।

রাজধানীসহ দেশের প্রায় সবখানে আজ বুধবার সর্বনিম্ন তাপমাত্রা গতকাল মঙ্গলবারের চেয়ে বেড়েছে। তবে কমেনি কুয়াশা। আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, দেশের দক্ষিণের আকাশ আজ মেঘলা। আর উত্তর, ঢাকাসহ মধ্যাঞ্চলের আকাশে ভোর থেকে ঘন কুয়াশা ছিল।

তবে আজ ৯টার পর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের উড়োজাহাজের ওঠানামা স্বাভাবিক হয়ে যায় বলে জানান বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন মোহাম্মদ কামরুল ইসলাম।