Thank you for trying Sticky AMP!!

বিটিআরসির অর্থ, হিসাব ও রাজস্ব বিভাগের সঙ্গে টেলিটকের বৈঠক

বকেয়া পরিশোধে টেলিটক ও বিটিসিএলকে তাগাদা দিল বিটিআরসি

রাষ্ট্রায়ত্ত মুঠোফোন অপারেটর প্রতিষ্ঠান টেলিটক এবং বাংলাদেশ টেলিকমিউনিকেশন কোম্পানি লিমিটেডকে (বিটিসিএল) বকেয়া পরিশোধ করতে নির্দেশ দিয়েছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)। একই সঙ্গে পাওনা–সংশ্লিষ্ট তথ্যাদিও দিতে বলা  হয়েছে।

আজ বৃহস্পতিবার আগারগাঁওয়ে বিটিআরসির কার্যালয়ে তাদের অর্থ, হিসাব ও রাজস্ব বিভাগ টেলিটক ও বিটিসিএলের সঙ্গে বৈঠক করে। সেখানেই এ নির্দেশ দেওয়া হয় বলে বিটিআরসির সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বিটিআরসি বলেছে, নিবন্ধন ফি, রাজস্ব ভাগাভাগি (রেভিনিউ শেয়ারিং), তরঙ্গ ফি বাবদ বকেয়া এবং বিটিআরসির সামাজিক দায়বদ্ধতা তহবিলে অর্থ প্রদানসহ সার্বিক বিষয় নিয়ে টেলিটকের সঙ্গে বৈঠক হয়। সেখানে টেলিটককে ভ্যাট ও ট্যাক্স ছাড়াই বিটিআরসির পাওনা ১ হাজার ৮৪৮ কোটি ৬৩ লাখ টাকা দ্রুত পরিশোধের নির্দেশনা দেওয়া হয়। পাশাপাশি পাওনা–সংশ্লিষ্ট সব তথ্যও পাঠানোর জন্য বলা হয়েছে।

বিটিসিএলের সঙ্গে বৈঠকে তাদের সেবায় নতুনত্ব আনা, তাদের ‘আলাপ’ অ্যাপে নতুন ফিচার সংযোজন এবং সেবার মানোন্নয়নসহ বিটিআরসির বকেয়া পাওনা পরিশোধে তাগাদা দেওয়া হয়। বিটিসিএলকে আইসিক্স, এনটিটিএন, আইপিটিএসপি এবং পিএসটিএন–সংক্রান্ত সব তথ্য বিটিআরসিকে দিতে বলা হয়েছে।

বিটিআরসির অর্থ, হিসাব ও রাজস্ব বিভাগের কমিশনার মুশফিক মান্নান চৌধুরীর সভাপতিত্বে বৈঠকে উপস্থিত ছিলেন টেলিটকের ব্যবস্থাপনা পরিচালক এ কে এম হাবিবুর রহমান, বিটিসিএলের ব্যবস্থাপনা পরিচালক মো. আনোয়ার হোসেন, কমিশনের অর্থ, হিসাব ও রাজস্ব বিভাগের পরিচালক আফতাব মো. রাশেদুল ওয়াদুদসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা।