Thank you for trying Sticky AMP!!

এয়ার অ্যারাবিয়া

আকর্ষণীয় মূল্যছাড়ে এয়ার অ্যারাবিয়ার দেড় লাখ টিকিট বিক্রি শুরু

মধ্যপ্রাচ্য ও উত্তর আফ্রিকার শীর্ষস্থানীয় সাশ্রয়ী এয়ারলাইন সেবা সংস্থা ‘এয়ার অ্যারাবিয়া’। প্রতিষ্ঠানটি তার নেটওয়ার্কজুড়ে ১ লাখ ৫০ হাজার আসনের জন্য ‘সুপার সিট সেল’ নামে বিশেষ মূল্যছাড় ঘোষণা করেছে। অগ্রাধিকার ভিত্তিতে এসব আসন বরাদ্দ দেওয়া হবে।

এই মূল্যছাড়–সুবিধায় রয়েছে বাংলাদেশ থেকে সংযুক্ত আরব আমিরাতের শারজাহ ও আবুধাবি পর্যন্ত নন-স্টপ ফ্লাইট, যার একমুখী ভাড়া মাত্র ১০ হাজার ৫৯২ টাকা থেকে শুরু।

এই বিশেষ মূল্য ছাড়টি লুফে নিতে সিট বুকিং দিতে হবে ২২ এপ্রিল থেকে আগামী ৫ মে (২০২৪) পর্যন্ত। আর ভ্রমণের তারিখ চলতি বছরের ২৭ অক্টোবর থেকে ২০২৫ সালের ২৯ মার্চের মধ্যে।

এই অফারটির মাধ্যমে মাত্র ১০ হাজার ৫৯২ টাকায় যাত্রীরা পাচ্ছেন ঢাকা ও চট্টগ্রাম থেকে শারজাহ ও আবুধাবি পর্যন্ত নন-স্টপ ফ্লাইট–সুবিধা। অফারভেদে প্রযোজ্য হবে বিভিন্ন শর্ত।

সংযুক্ত আরব আমিরাত, মরক্কো ও মিসরে অবস্থিত এয়ার অ্যারাবিয়ার পাঁচটি হাব থেকে প্রায় ২০০টি রুটে তাদের ফ্লাইট পরিচালনা করে আসছে এবং উড়োজাহাজশিল্পে একটি শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান হিসেবে নিজেদের অবস্থান দৃঢ় করছে।

এয়ার অ্যারাবিয়া যাত্রীদের আরামদায়ক ভ্রমণ ও তাদের আস্থা অর্জন এবং যাত্রীসেবার অনন্য মান নিশ্চিত করতে প্রতিশ্রুতিবদ্ধ।

উড়োজাহাজ চলাচলসেবায় পুরস্কার বিজয়ী এয়ারলাইন ‘এয়ার অ্যারাবিয়া’ সব সময় যাত্রীদের অসাধারণ ভ্রমণ অভিজ্ঞতা প্রদানে নিবেদিত।

সুপার সিট সেল অফারের বিস্তারিত জানতে এবং পরবর্তী উড়োজাহাজযাত্রার টিকিট সংগ্রহ করতে আজই ভিজিট করুন