Thank you for trying Sticky AMP!!

কেক কেটে শিশু দিবাযত্ন কেন্দ্রের উদ্ধোধন করা হয়

ব্র্যাক ইউনিভার্সিটিতে শিশু দিবাযত্ন কেন্দ্র চালু

কর্মিবান্ধব পরিবেশ তৈরি করতে ব্র্যাক ইউনিভার্সিটি ‘আদর’ নামের শিশু দিবাযত্ন কেন্দ্র চালু করেছে। আজ মঙ্গলবার রাজধানীর মেরুল বাড্ডায় বিশ্ববিদ্যালয়ের নতুন ক্যাম্পাসে এটির উদ্বোধন করা হয়।

অফিস চলাকালে এই দিবাযত্ন কেন্দ্রে ব্র্যাক ইউনিভার্সিটির কর্মীরা তাঁদের শিশুসন্তানদের রাখতে পারবেন। আজ বিশ্ববিদ্যালয় থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে ভারপ্রাপ্ত উপাচার্যসহ উপস্থিত ছিলেন ব্র্যাক ইউনিভার্সিটির হিউম্যান রিসোর্সের ডিরেক্টর রিফাত সুলতানা, ডিরেক্টর অব অপারেশন্স মোহাম্মদ সাজেদুল করিম, বিএসআরএম স্কুল অব ইঞ্জিনিয়ারিংয়ের ডিন অধ্যাপক আরশাদ এম চৌধুরী, ডিপার্টমেন্ট অব ইংলিশ অ্যান্ড হিউম্যানিটিজের চেয়ারপারসন ফেরদৌস আজিম, ডিরেক্টর অব কমিউনিকেশন্স খায়রুল বাশারসহ বিভিন্ন বিভাগের শিক্ষক, ঊর্ধ্বতন কর্মকর্তা, শিশু ও তাদের অভিভাবকেরা।

ভারপ্রাপ্ত উপাচার্য সৈয়দ মাহফুজুল আজিজ তাঁর বক্তব্যে একটি কর্মিবান্ধব পরিবেশ তৈরি এবং কর্মজীবনে ও ব্যক্তিগত জীবনের ভারসাম্য আনতে শিশু দিবাযত্ন কেন্দ্রের গুরুত্ব তুলে ধরেন। তিনি বলেন, ‘এই ডে–কেয়ার সেন্টারের উদ্বোধন করতে পেরে আমরা গর্বিত। কর্মীদের নানাভাবে সহযোগিতার বিষয়ে আমরা যে প্রতিশ্রুতিবদ্ধ, এর মধ্য দিয়ে তার প্রতিফলন ঘটেছে। আমাদের সহকর্মীদের সন্তানদের জন্য একটি সুন্দর পরিবেশ দেওয়ার মাধ্যমে আমরা বিশ্ববিদ্যালয়ে সম্মান ও সহমর্মিতার সংস্কৃতি গড়ে তুলতে চাই।’