Thank you for trying Sticky AMP!!

গাজীপুর জেলা পরিষদ ভবনের বঙ্গতাজ মিলনায়তনে ভোটের ফল ঘোষণা করছেন রিটার্নিং কর্মকর্তা মো. ফরিদুল ইসলাম। আজ বৃহস্পতিবার রাতে

গাজীপুর সিটির ৪৩০ কেন্দ্রের ফল ঘোষণা

গাজীপুর সিটির নির্বাচনে ৪৮০ কেন্দ্রের মধ্যে ৪৩০টি কেন্দ্রের বেসরকারি ফল ঘোষণা হয়েছে। আজ বৃহস্পতিবার রাত ১টার দিকে এ ফল জানানো হয়। এতে দেখা যায়, নৌকা মার্কার প্রার্থী আজমত উল্লা খান পেয়েছেন ২ লাখ ২ হাজার ২৫ ভোট। আর টেবিল ঘড়ি প্রতীকে জায়েদা খাতুন পেয়েছেন ২ লাখ ১৮ হাজার ২৭৩ ভোট।

ফলাফল সংগ্রহ ও পরিবেশন কেন্দ্রের সামনে প্রার্থীদের কর্মী–সমর্থকদের ভিড় ও উচ্ছ্বাস। গাজীপুর জেলা পরিষদ ভবনের বঙ্গতাজ মিলনায়তনের বাইরে। আজ বৃহস্পতিবার রাতে

গাজীপুর জেলা পরিষদের ভবনের বঙ্গতাজ মিলনায়তনে এ নির্বাচনের ‘ফলাফল সংগ্রহ ও পরিবেশন কেন্দ্র’ থেকে রিটার্নিং কর্মকর্তা মো. ফরিদুল ইসলাম এ ঘোষণা দেন।

ভোটকেন্দ্রের সামনে উৎসবমুখর পরিবেশ। সকাল ১০টার দিকে, কুদ্দুস নগর, ৯ নম্বর ওয়ার্ড, গাজীপুর

নির্বাচন কমিশনের তথ্যানুযায়ী, গাজীপুর সিটিতে মোট ভোটার ১১ লাখ ৭৯ হাজার ৪৭৬ জন। তাঁদের মধ্যে ৫ লাখ ৯২ হাজার ৭৬২ জন পুরুষ, ৫ লাখ ৮৬ হাজার ৬৯৬ জন নারী ও ১৮ জন হিজড়া। এই সিটিতে ৫৭টি সাধারণ ও ১৯টি সংরক্ষিত ওয়ার্ড আছে। মোট ভোটকেন্দ্র ৪৮০টি, মোট ভোটকক্ষ ৩ হাজার ৪৯৭টি।

নির্বাচনের মেয়র প্রার্থীরা হলেন নৌকা প্রতীকে আওয়ামী লীগের প্রার্থী আজমত উল্লা খান, টেবিলঘড়ি প্রতীকে জায়েদা খাতুন (সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের মা), লাঙ্গল প্রতীকে জাতীয় পার্টির প্রার্থী এম এম নিয়াজ উদ্দিন, হাতপাখা প্রতীকে ইসলামী আন্দোলন বাংলাদেশের গাজী আতাউর রহমান, গোলাপ ফুল প্রতীকে জাকের পার্টির মো. রাজু আহাম্মেদ, মাছ প্রতীকে গণফ্রন্টের প্রার্থী আতিকুল ইসলাম। এ ছাড়া স্বতন্ত্র থেকে মেয়র পদে ঘোড়া প্রতীকে মো. হারুন-অর-রশীদ ও হাতি প্রতীকে সরকার শাহনূর ইসলাম প্রতিদ্বন্দ্বিতা করেছেন।