Thank you for trying Sticky AMP!!

আপনার চাওয়ামতো সব আছে বাটারফ্লাইয়ে

এই প্রচণ্ড গরমে খাবার ঠান্ডা এবং সতেজ রাখার জন্য ঘরে রেফ্রিজারেটরের ভূমিকা অপরিসীম

বছরের পর বছর ক্রেতাদের আস্থা অর্জন করেই বাংলাদেশের ইলেকট্রনিক পণ্যের বাজারে বিশ্বস্ত নাম হিসেবে নিজেদের অবস্থান সুদৃঢ় করেছে ‘হাউস অব বাটারফ্লাই’। এখানে একই ছাদের নিচে গ্রাহকেরা পাচ্ছেন ইকো প্লাস, হায়ার, হাইসেন্স, হিটাচি, এলজি, স্যামসাং ও তোশিবার মতো সেরা ব্র্যান্ডের সব পণ্য। পাবেন এসি, ফ্রিজ, টিভি, ওয়াশিং মেশিন, ওভেন, কুকার ও বিভিন্ন ধরনের হোম অ্যাপ্লায়েন্সেস।


এই প্রচণ্ড গরমে খাবার ঠান্ডা এবং সতেজ রাখার জন্য ঘরে রেফ্রিজারেটরের ভূমিকা অপরিসীম। আর এই গরমে খাবারের স্বাদ ধরে রাখার জন্য হাউস অব বাটারফ্লাইয়ে পাচ্ছেন ইকো প্লাস, হায়ার, হিটাচি, এলজি ও স্যামসাংয়ের মতো সেরা ব্র্যান্ডের ইনভার্টার ও নন-ইনভার্টার রেফ্রিজারেটর। আছে টপ মাউন্ট, বোটম মাউন্ট, মাল্টিডোরসহ বিভিন্ন রকমের আকর্ষণীয় মডেলের রেফ্রিজারেটর।
 
এ ছাড়া ক্রেতাদের জন্য রয়েছে রেফ্রিজারেটরে ঈদের দারুণ সব অফার। খুব সহজেই আপনার সীমাহীন সাধ মেটাতে হাউস অব বাটারফ্লাইয়ে সুলভ নগদে, কিস্তির স্বস্তিতে, ব্যাংক ইএমআই এবং মোবাইল ব্যাংকিংয়ের সুবিধায় রয়েছে বিভিন্ন সাইজ ও দামের নানা মডেলের রেফ্রিজারেটর। সঙ্গে আছে পাঁচটি সুপরিচিত ব্র্যান্ড, শতাধিক স্মার্ট ডিজাইন, শতভাগ পর্যন্ত ক্যাশব্যাকসহ অন্যান্য সুবিধা। ক্রেতারা তাই খুব সহজেই কিনে নিতে পারবেন তাঁর পছন্দের রেফ্রিজারেটরটি।

হাউস অব বাটারফ্লাইয়ের অফিশিয়াল ওয়েবসাইট https://www.butterflygroupbd.com থেকেও কেনা যাবে পছন্দের রেফ্রিজারেটর, যা একই সঙ্গে সময় সাশ্রয়ী এবং নির্ভরযোগ্য। এ ছাড়া সব রেফ্রিজারেটরে আছে অফিশিয়াল ওয়ারেন্টি ও ডেলিভারির ব্যবস্থা। তাই এবার হাউস অব বাটারফ্লাইয়ের সঙ্গে ঈদের আনন্দ হোক সীমাহীন।