Thank you for trying Sticky AMP!!

পটিয়া উপজেলার ম্যাপ

পটিয়ায় ছুরিকাঘাতে যুবক খুন

চট্টগ্রামের পটিয়ায় মাদকসংক্রান্ত ঘটনার বিরোধ নিয়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছেন। নিহত যুবকের নাম রাজু হোসেন (২৮)। তিনি পটিয়া পৌরসভার মৃত জাফর আহমদের ছেলে।

আজ শনিবার বেলা সাড়ে তিনটার দিকে সুচক্রদণ্ডী পল্লী মঙ্গল মন্দিরের পাশে এ ঘটনা ঘটে। নিহত যুবকের ছোট বোন আজমা আক্তার বলেন, এলাকার কয়েক অপরাধী কিশোর-যুবককে মাদক ব্যবসার কাজে বাধা দিয়েছিলেন তাঁর ভাই। এর জেরে আজ বিকেলে রাজু ঘর থেকে বের হলে ১০ থেকে ১২ জন যুবক তাঁকে তুলে নিয়ে যান। তাঁদের হাতে দেশি অস্ত্র ছিল। আহত অবস্থায় স্থানীয় লোকজন তাঁকে পটিয়া স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত মেডিকেল কর্মকর্তা সাদিয়া সুলতানা বলেন, নিহত যুবকের শরীরের বিভিন্ন স্থানে একাধিক ধারালো অস্ত্রের আঘাত ছিল।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসীম উদ্দীন প্রথম আলোকে বলেন, নিহত যুবক রাজু হোসেনের বিরুদ্ধে অস্ত্র, মাদক ও মারামারির সাতটি মামলা রয়েছে। ঘটনার সঙ্গে জড়িত হিসেবে যাঁদের নাম এসেছে, তাঁরাও অপরাধী। তাঁদের নামেও একাধিক মামলা রয়েছে। জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারের জন্য অভিযান চলছে। লাশটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।