Thank you for trying Sticky AMP!!

এগিয়ে চলছে রিচমন্ড কানাডা সিটি প্রকল্প উন্নয়নের কাজ

আবাসন প্রকল্পের সরকারি সব নিয়ম ও নীতি অনুসরণ করে রিচমন্ড কানাডা সিটির প্রকল্পের কাজ এগিয়ে চলছে

রিচমন্ড কানাডা সিটিতে কাঙ্ক্ষিত প্রকৃতির অপরূপ শোভায় শোভিত আধুনিক সব নাগরিক সুবিধাসংবলিত প্লট আছে। রিচমন্ড কানাডা সিটিতে থাকছে নাগরিক সব সুযোগ ও সুবিধা। স্কুল, কলেজ, হাসপাতাল, বিনোদন পার্ক, খেলার মাঠ, মসজিদ, মাদ্রাসা, জিমনেসিয়াম, কনভেনশন সেন্টার, শপিং মল, ব্যাংক-বিমা, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের শাখা অফিস, সার্বক্ষণিক মনিটরিং ব্যবস্থার জন্য উন্নত মানের সিসিটিভি সারভাইলেন্স, সেফটি ও সিকিউরিটি ব্যবস্থা।

সার্বক্ষণিক ও নিরবচ্ছিন্ন বিদ্যুৎ ব্যবস্থা, পানি, টেলিফোন ও সর্বাধুনিক সুয়ারেজ সিস্টেমও থাকবে। রিচমন্ড কানাডা সিটি তৈরি করা হয়েছে বিশ্বের অন্যতম উন্নত দেশ কানাডার আধুনিক শহরের অনুকরণে। আবাসন প্রকল্পের সরকারি সব নিয়ম ও নীতি অনুসরণ করে প্রকল্প বাস্তবায়নের কাজ দ্রুত এগিয়ে চলছে।

রিচমন্ড কানাডা সিটিতে এগিয়ে চলছে প্রকল্প উন্নয়নের কাজ

আছে সর্বাধুনিক প্রযুক্তির সমন্বয়ে সম্পূর্ণ যানজট ও কোলাহলমুক্ত দীর্ঘস্থায়ী প্রশস্ত সড়ক। প্রকল্পের প্রধান সড়ক ১০০ ফুট, অ্যাভিনিউ সড়ক ৮০ ও ৬০ ফুটের এবং সর্বনিম্নœসড়কের প্রশস্ততা হবে ৩০ ফুট। প্রকল্পজুড়ে থাকবে আধুনিক ডিজাইনের নয়নাভিরাম কৃত্রিম লেক, প্রশস্ত ফুটপাত/ওয়াকওয়ে।

এর পাশ দিয়ে থাকবে সবুজে ঘেরা বৃক্ষরাজি। রিচমন্ড কানাডা সিটিতে আগে এলে আগে পাবেন ভিত্তিতে সুলভ মূল্যে ও সহজ কিস্তিতে প্লট বুকিং চলছে। এই প্রজেক্ট ভিজিটের জন্য রয়েছে সার্বক্ষণিক গাড়ির সুবিধা।