Thank you for trying Sticky AMP!!

শোরুমের উদ্বোধন করেন আকিজ বশির গ্রুপের অপারেশনস ডিরেক্টর মোহাম্মদ খোরশেদ আলম

সাভারে ‘সিলেকশনস’–এর শোরুম উদ্বোধন

সম্প্রতি সাভারে চালু হয়েছে দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান আকিজ বশির গ্রুপের গৃহনির্মাণসামগ্রীর ব্র্যান্ডগুলোর এম্পোরিয়াম–খ্যাত ‘সিলেকশনস’-এর নতুন শোরুম।
গত রোববার শোরুমটির উদ্বোধন করেন আকিজ বশির গ্রুপের অপারেশনস ডিরেক্টর মোহাম্মদ খোরশেদ আলম এবং বিজনেস অ্যাসোসিয়েট কাজী মো. জাকারিয়া শিবলু। এ সময় উপস্থিত ছিলেন আকিজ সিরামিকসের মহাব্যবস্থাপক (বিক্রয়) মোহাম্মদ আশরাফুল হক, বিপণন প্রধান মোহাম্মদ শাহরিয়ার জামান, বিক্রয় প্রধান (রোসা) বিশ্বজিৎ পলসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

সাভারের জালেশ্বর শিমুলতলায় অবস্থিত শোরুমটির উদ্বোধনী অনুষ্ঠানে মোহাম্মদ খোরশেদ আলম বলেন, এই ফ্ল্যাগশিপ শোরুম সিলেকশনসে থাকছে আকিজ বশির গ্রুপের সেরা সব পণ্যের বিশাল সমাহার। যেখান থেকে ক্রেতারা সহজেই টাইলস, স্যানিটারিওয়্যার, ফসেট, বোর্ড ও ডোর নির্বাচন করতে পারবেন।

এক ছাদের নিচে গ্রাহকদের চাহিদা অনুযায়ী আকিজ বশির গ্রুপের অন্যতম সব ব্র্যান্ড পণ্যকে একত্রিত করতে গত বছরের অক্টোবরে যাত্রা শুরু হয়েছিল ‘সিলেকশনস’ ব্র্যান্ডটির। যাত্রা শুরুর পরই গ্রাহকদের নজর কাড়তে সক্ষম হয় সিলেকশনস।

ইতিপূর্বে ‘সিলেক্ট ফ্রম দ্য বেস্ট’ স্লোগানে ব্র্যান্ডটির চারটি ফ্ল্যাগশিপ শোরুমের উদ্বোধন হয় ঢাকার বনানী, বন্দরনগরী চট্টগ্রামের প্রাণকেন্দ্র আগ্রাবাদ অ্যাকসেস রোডে এবং সিলেটের মেহেন্দিবাগ ও পাঠানটুলায়।