Thank you for trying Sticky AMP!!

জালালাবাদ গ্যাসের মৌখিক পরীক্ষার সূচি প্রকাশ

জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেডের (জেজিটিডিএসএল) অফিস সহকারী (গ্রেড-১২) পদের মৌখিক পরীক্ষার সূচি প্রকাশ করা হয়েছে। জেজিটিডিএসএলের ওয়েবসাইটে দেওয়া এক বিজ্ঞপ্তিতে এই সূচি প্রকাশ করা হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, অফিস সহকারী (গ্রেড-১২) পদের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা আগামী ৭ আগস্ট থেকে শুরু, চলবে ৩০ আগস্ট পর্যন্ত।

মৌখিক পরীক্ষা কোম্পানির ঢাকার লিয়াজোঁ অফিস, পেট্রোসেন্টার (১৪ তলা), ৩ কারওয়ান বাজার বা/এ, ঢাকা ঠিকানায় অনুষ্ঠিত হবে। দিনে দুই শিফটে এই পরীক্ষা অনুষ্ঠিত হবে। প্রথম শিফট সকাল ১০টায় ও দ্বিতীয় শিফট বেলা আড়াইটায় শুরু হবে। প্রতি শিফটে ২০ জনের পরীক্ষা নেওয়া হবে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত প্রার্থীদের নির্ধারিত সময়ের ২০ মিনিট আগে উপস্থিত হয়ে রিপোর্ট করতে হবে।

মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের সময় প্রার্থীদের আবেদনপত্র ও লিখিত পরীক্ষার প্রবেশপত্র (টেলিটকের ওয়েবসাইট থেকে ডাউনলোড করা); শিক্ষাগত যোগ্যতার মূল/ সাময়িক সনদ; জাতীয় পরিচয়পত্রের মূলকপি; পাসপোর্ট সাইজের তিন কপি সত্যায়িত ছবি এবং শিক্ষাগত যোগ্যতার সব সনদ ও জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপি (এক কপি করে) সঙ্গে নিয়ে যেতে হবে।

কোভিড-১৯ পরিস্থিতি বিবেচনায় সরকারি স্বাস্থ্যবিধি মেনে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোনো টিএ/ ডিএ দেওয়া হবে না।

মৌখিক পরীক্ষার সময়সূচি এই লিংকে দেখা যাবে।