Thank you for trying Sticky AMP!!

রূপালী ও বাংলাদেশ কৃষি ব্যাংকের মৌখিক পরীক্ষার সূচি প্রকাশ

মডেল: নীলা ও রিয়াদ

ব্যাংকার্স সিলেকশন কমিটি সচিবালয়ের অন্তর্ভুক্ত রূপালী ব্যাংক পিএলসি ও বাংলাদেশ কৃষি ব্যাংকের সিনিয়র অফিসার (অ্যাসিস্ট্যান্ট হার্ডওয়্যার ইঞ্জিনিয়ার/ অ্যাসিস্ট্যান্ট মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার) পদের মৌখিক পরীক্ষার সূচি প্রকাশ করা হয়েছে।

বাংলাদেশ ব্যাংকের নিয়োগ-সংক্রান্ত ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অ্যাসিস্ট্যান্ট হার্ডওয়্যার ইঞ্জিনিয়ার/ অ্যাসিস্ট্যান্ট মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা ১২ মার্চ শুরু হবে। পরীক্ষা চলবে ১৪ মার্চ পর্যন্ত।

বাংলাদেশ ব্যাংক, প্রধান কার্যালয় (প্রধান ভবনের চতুর্থ তলা), মতিঝিল, ঢাকায় মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।

মৌখিক পরীক্ষার জন্য পৃথকভাবে কোনো ইন্টারভিউ কার্ড ইস্যু করা হবে না। লিখিত পরীক্ষার প্রবেশপত্র মৌখিক পরীক্ষার প্রবেশপত্র হিসেবে গণ্য হবে।

Also Read: রেলওয়ের ওয়েম্যান পদে ৪০৫ জন প্রার্থীর নিয়োগ আদেশ

মৌখিক পরীক্ষার জন্য যেসব কাগজপত্র জমা দিতে হবে

  • ১. পরিচালক (বিএসসিএস) ও সদস্যসচিব, ব্যাংকার্স সিলেকশন কমিটি সচিবালয়, বাংলাদেশ ব্যাংক, প্রধান কার্যালয়, ঢাকা বরাবর প্রার্থীর নিজ স্বাক্ষরযুক্ত নিজ হাতে লিখিত আবেদনপত্র।

  • ২. সদ্য তোলা তিন কপি রঙিন পাসপোর্ট সাইজের ছবি (ছবির পেছনে প্রার্থীর নাম ও রোল নম্বর লিখতে হবে)।

  • ৩. পরীক্ষার প্রবেশপত্র।

  • ৪. সব শিক্ষাগত যোগ্যতার সনদ (ক্রমানুসারে সাজিয়ে এসএসসি/ সমমান সনদ, এইচএসসি/ সমমান সনদ, চার বছর মেয়াদি স্নাতক/ স্নাতক (সম্মান) সনদ, স্নাতকোত্তর সনদ ও নম্বরপত্র)।

Also Read: ১৩ বছর পর ভাইভার ডাক পাওয়া প্রার্থীর ভাইভা নিল পিএসসি, ফলের জন্য অপেক্ষা