Thank you for trying Sticky AMP!!

দুটি ব্যাংক ও একটি আর্থিক প্রতিষ্ঠানের তিন পদের পরীক্ষার সূচি প্রকাশ

ব্যাংকার্স সিলেকশন কমিটির তত্ত্বাবধানে ২০২০ সালভিত্তিক জনতা ব্যাংক লিমিটেডে সিনিয়র অফিসার (প্রকৌশল-লেদার টেকনোলজি), রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের (রাকাব) ডাটা কন্ট্রোল সুপারভাইজার ও ইনভেস্টমেট করপোরেশন অব বাংলাদেশের (আইসিবি) লাইব্রেরিয়ান পদের লিখিত পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে।

বাংলাদেশ ব্যাংকের নিয়োগসংক্রান্ত ওয়েবসাইটে দেওয়া এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এই তিন ব্যাংকের তিনটি পদে অনলাইনে আবেদনকারী যোগ্য প্রার্থীদের ২ ঘণ্টার ২০০ নম্বরের লিখিত পরীক্ষা ১০ জুন (শনিবার) সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। রাজধানীর মিরপুর-২ নম্বরে বিআইবিএম কেন্দ্রে এ পরীক্ষা নেওয়া হবে।

প্রবেশপত্র বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে ইতিমধ্যে আপলোড করা হয়েছে। পরীক্ষায় অংশগ্রহণে আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইট থেকে প্রবেশপত্র ডাউনলোড করতে হবে।

সামাজিক দূরত্ব মেনে সারিবদ্ধভাবে কেন্দ্রের অভ্যন্তরে প্রবেশ এবং চেকিং কার্যক্রম সম্পন্ন করার জন্য পরীক্ষা শুরুর কমপক্ষে এক ঘণ্টা আগে পরীক্ষার্থীদের পরীক্ষাকেন্দ্রে উপস্থিত হতে হবে। পরীক্ষা শুরুর পর কোনো প্রার্থী কোনোক্রমেই পরীক্ষাকেন্দ্রে প্রবেশ করতে পারবেন না।

Also Read: পাঁচ বছর পর খাদ্য অধিদপ্তরের ৯টি পদের ফল প্রকাশ

প্রবেশপত্র ছাড়া অন্য কোনো কাগজ, বই, মানিব্যাগ, মুঠোফোন, ক্যালকুলেটর, ইলেকট্রনিক কার্ড (স্মার্ট কার্ড, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড বা অনুরূপ অন্য কোনো কার্ড), ডিজিটাল/স্মার্ট ওয়াচ বা অন্য কোনো ইলেকট্রনিক ডিভাইস নিয়ে পরীক্ষাকেন্দ্রে প্রবেশ করা যাবে না। উল্লিখিত কোনো কিছু পরীক্ষা চলাকালীন পাওয়া গেলে কিংবা অসদুপায় অবলম্বনের চেষ্টা করলে পরীক্ষা বাতিল করা হবে। প্রবেশপত্রে কোনোরূপ খসড়া বা কোনো কিছু লেখা যাবে না। পরীক্ষার সময় পরীক্ষার্থীদের উভয় কান দৃশ্যমান রাখতে হবে।

লিখিত পরীক্ষার বিস্তারিত সময়সূচি এখানে দেখা যাবে।