Thank you for trying Sticky AMP!!

মধুমতি ব্যাংকে চাকরি, বেতন ৬২,০০০, লাগবে না অভিজ্ঞতা

মডেল: ইয়াসফি

বেসরকারি মধুমতি ব্যাংক লিমিটেড জনবল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই ব্যাংকে ম্যানেজমেন্ট ট্রেইনি পদে কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

  • পদের নাম: ম্যানেজমেন্ট ট্রেইনি
    পদসংখ্যা: অনির্ধারিত
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এমবিএম/এমবিএ/যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনে অন্তত তিনটি প্রথম শ্রেণি/বিভাগ বা সমমানের সিজিপিএ থাকতে হবে। কোনো পর্যায়ে তৃতীয় শ্রেণি/বিভাগ বা সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। যোগাযোগে দক্ষ হতে হবে। কম্পিউটার পরিচালনায় দক্ষ হতে হবে। অভিজ্ঞতার প্রয়োজন নেই।
    বয়সসীমা: সর্বোচ্চ ৩০ বছর। বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩২ বছর।

Also Read: পূবালী ব্যাংকে বড় নিয়োগ, পদ ২২১, নেই আবেদন ফি

বেতন ও সুযোগ–সুবিধা: দুই বছর ডেভেলপমেন্ট প্রোগ্রাম চলাকালে মাসিক বেতন ৪৫,০০০ টাকা (আলোচনা সাপেক্ষে)। দুই বছর শেষে এক্সিকিউটিভ অফিসার হিসেবে চাকরি স্থায়ী হলে মাসিক বেতন হবে ৬২,০০০ টাকা। এর সঙ্গে ব্যাংকের নীতিমালা অনুযায়ী অন্যান্য সুযোগ–সুবিধা দেওয়া হবে।

শর্ত
নিয়োগ পাওয়ার পর এই ব্যাংকে অন্তত তিন বছর চাকরি করতে হবে মর্মে বন্ডে সই করতে হবে। বাংলাদেশের যেকোনো স্থানে কাজ করার মানসিকতা থাকতে হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের মধুমতি ব্যাংকের ওয়েবসাইটের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply–এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময়: ১২ জানুয়ারি ২০২৩।

Also Read: ইডকলে একাধিক পদে চাকরি, সর্বোচ্চ বেতন পৌনে দুই লাখের বেশি