Thank you for trying Sticky AMP!!

কর্মসংস্থান ব্যাংকের তিনটি পদের বাছাই পরীক্ষার প্রবেশপত্র প্রকাশ

প্রতীকী ছবি: প্রথম আলো

কর্মসংস্থান ব্যাংকে সরাসরি নিয়োগযোগ্য সহকারী অফিসার (সাধারণ), সহকারী অফিসার (ক্যাশ) ও ডাটা এন্ট্রি অপারেটর পদে বাছাই পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রবেশপত্র প্রকাশ করা হয়েছে। ব্যাংকের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আবেদনকারী প্রার্থীদের মধ্য থেকে উপযুক্ত প্রার্থী নির্বাচনের লক্ষ্যে অনুষ্ঠেয় বাছাই পরীক্ষার প্রবেশপত্র ২৪ জুলাই থেকে ৩০ জুলাই পর্যন্ত বিডিজবসের ওয়েবসাইটের (www.bdjobs.com/kb) মাধ্যমে ডাউনলোড করা যাবে। নির্ধারিত তারিখের পরে প্রবেশপত্র ডাউনলোডের কোনো সুযোগ থাকবে না।

পরীক্ষা সংক্রান্ত সব তথ্য পরবর্তীতে কর্মসংস্থান ব্যাংকের ওয়েবসাইট www.kb.gov.bd, বিডিজবস এবং জাতীয় দৈনিক পত্রিকার মাধ্যমে জানানো হবে। আবেদনকারীর মুঠোফোনেও খুদেবার্তার মাধ্যমে পরীক্ষা সংক্রান্ত তথ্য জানানো হবে।


সহকারী অফিসার (সাধারণ), সহকারী অফিসার (ক্যাশ) ও ডাটা এন্ট্রি অপারেটর পদে ২৫৭ জন নিয়োগের লক্ষ্যে গত ২৬ জুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এর মধ্যে সহকারী অফিসার (সাধারণ) পদে নেওয়া হবে ৪৫ জন, সহকারী অফিসার (ক্যাশ) পদে নেওয়া হবে ৫২ জন ও ডাটা এন্ট্রি অপারেটর পদে নেওয়া হবে ১৬০ জন।