Thank you for trying Sticky AMP!!

শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ে চাকরি, পদ ৯০

কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর (ডিআইএফই)

শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের অধীন কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর রাজস্ব খাতভুক্ত শূন্য পদে জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই অধিদপ্তরে অস্থায়ী ভিত্তিতে অফিস সহায়ক পদে ৯০ জন কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

  • পদের নাম: অফিস সহায়ক
    পদসংখ্যা: ৯০
    যোগ্যতা: এসএসসি বা সমমান পাস।
    বেতন স্কেল: ৮,২৫০–২০,০১০ টাকা (গ্রেড–২০)
    যেসব জেলার প্রার্থীর আবেদনের প্রয়োজন নেই: চাঁদপুর, মাগুরা, নড়াইল ও গোপালগঞ্জ। তবে এতিম ও শারীরিক প্রতিবন্ধী কোটার ক্ষেত্রে সব জেলার প্রার্থী আবেদন করতে পারবেন।

বয়সসীমা
আবেদনকারীর বয়সসীমা ২০২০ সালের ২৫ মার্চ ১৮ থেকে ৩০ বছর হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান এবং শারীরিক প্রতিবন্ধীদের প্রার্থীর বয়সসীমা ১৮ থেকে ৩২ বছর।

Also Read: লোকপ্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রে বড় নিয়োগ, পদ ১০৭

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনপদ্ধতি, ফি জমাদান ও নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১ নম্বরে কল অথবা alljobs.query@teletalk.com.bd বা dgorecruitment2019@gmail.com ঠিকানায় ই-মেইলে যোগাযোগ করা যাবে। সাবজেক্টে প্রতিষ্ঠান ও পদের নাম, ইউজার আইডি ও যোগাযোগের নম্বর অবশ্যই উল্লেখ করতে হবে।

আবেদন ফি
অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি ১০০ টাকা ও সার্ভিস চার্জ ১২ টাকাসহ মোট ১১২ টাকা টেলিটক প্রিপেইড মুঠেফোন নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের শেষ সময়: ১৮ জানুয়ারি ২০২৩।

Also Read: বিটিসিএলে সপ্তম গ্রেডে চাকরির সুযোগ, পদ ৯১