Thank you for trying Sticky AMP!!

নার্সিং ও মিডওয়াইফারি কোর্সের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

নার্স

নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিলের অধীন ২০২২-২৩ শিক্ষাবর্ষের নার্সিং ও মিডওয়াইফারি কোর্সের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। ভর্তি পরীক্ষার ফল শিক্ষার্থীরা নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিলের ওয়েবসাইট থেকে জানতে পারবেন।

চার বছর মেয়াদি ব্যাচেলর অব সায়েন্স ইন নার্সিং (বিএসসি), তিন বছর মেয়াদি ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স অ্যান্ড মিডওয়াইফারি এবং তিন বছর মেয়াদি ডিপ্লোমা ইন মিডওয়াইফারি কোর্সের ফল প্রকাশের কথা নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সরকারি এবং বেসরকারি নার্সিং ও মিডওয়াইফারি শিক্ষাপ্রতিষ্ঠানে বিএসসি ইন নার্সিং, ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স অ্যান্ড মিডওয়াইফারি এবং ডিপ্লোমা ইন মিডওয়াইফারি কোর্সে ২০২২-২৩ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষার ফলাফলের ভিত্তিতে সরকারি নার্সিং ও মিডওয়াইফারি শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে (কোড অনুযায়ী) ভর্তির জন্য নির্বাচিত প্রার্থীদের তালিকা প্রকাশ করা হলো। অবশিষ্ট উত্তীর্ণ প্রার্থীদের মেধাক্রম ও কোটার ভিত্তিতে অপেক্ষমাণ তালিকা হিসেবে বিবেচনা করা হবে।

Also Read: গুচ্ছের বাণিজ্য বিভাগের ফল প্রকাশ কাল সোমবার

শিক্ষার্থীরা http://bncdb.bnmc.gov.bd/merit-list/admission/result/থেকে ফলাফল জানতে পারবেন। ভর্তির তারিখ ও বিস্তারিত নির্দেশনা বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিলের ওয়েবসাইটে www.bnmc.gov.bd প্রকাশিত হবে।

২৬ মে রাজধানী ঢাকাসহ দেশের ২০টি কেন্দ্রের ৬২ ভেন্যুতে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

Also Read: বিএসএমএমইউতে নার্সিংয়ের নতুন সেশনের আবেদনের সময় বৃদ্ধি, পরীক্ষা ১০ জুন