Thank you for trying Sticky AMP!!

ভিএমওয়্যারের তিন দেশের কান্ট্রি ম্যানেজার হলেন সাঈদ খান

সাঈদ আহমেদ খান

মাল্টি ক্লাউড সেবা প্রদানকারী প্রতিষ্ঠান ভিএমওয়্যারের কান্ট্রি ম্যানেজার হিসেবে নিয়োগ পেয়েছেন সাঈদ আহমেদ খান। তিনি একই সঙ্গে বাংলাদেশ, নেপাল ও ভুটানের কান্ট্রি ম্যানেজার হিসেবে কাজ করবেন। বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি এ তথ্য জানায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিভিন্ন এন্টারপ্রাইজ টেকনোলজি প্রতিষ্ঠানের বিজনেস ডেভেলপমেন্টে অভিজ্ঞতা সম্পন্ন সাঈদ আহমেদ খান এই তিন দেশের ভিএমওয়্যারের প্রবৃদ্ধি, বিক্রয় ও কৌশল বিকাশের লক্ষ্যে কাজ করবেন।

ভিএমওয়্যারের জেনারেল ম্যানেজার এবং এশিয়া ইমার্জিং মার্কেটসের কান্ট্রি লিডার নীতিন আহুজা বলেছেন, ডিজিটাল প্রযুক্তির ব্যবহার বৃদ্ধির সঙ্গে সঙ্গে দেশে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি শিল্পের প্রবৃদ্ধি ঘটেছে। এই নিয়োগের মাধ্যমে ক্রেতা ও অংশীদারদের টেকসই এবং ভবিষ্যৎ উপযোগী ব্যবসা পরিচালনা করতে মাল্টি-ক্লাউডের সব সম্ভাবনা উন্মোচনে প্রচেষ্টা থাকবে।

সদ্য নিয়োগ পাওয়া কান্ট্রি ম্যানেজার সাঈদ আহমেদ খান বলেছেন, এই তিন দেশ এখনো ডিজিটাল রূপান্তরের প্রাথমিক পর্যায়ে আছে। এখানে প্রবৃদ্ধির সম্ভাবনাও অনেক। এই অঞ্চলে ভিএমওয়্যারের কাজকে আরও এগিয়ে নিতে সংশ্লিষ্ট প্রতিষ্ঠানগুলোকে একটি ক্লাউড-সক্ষম ভবিষ্যতের দিকে দ্রুতগতিতে এগিয়ে যেতে সহায়তা করতে পারবেন বলে তিনি আশা প্রকাশ করেন।