Thank you for trying Sticky AMP!!

আলিয়ার গুপ্তচরবৃত্তি

আলিয়া ভাট
ব্যাপারটা প্রথম ধরে ফেলেছিলেন দীর্ঘদিনের পরিচারক। একটুও সময় দেননি। গাড়ির চাকায় পিষে মেরে ফেলেন। একটা পিঁপড়ে মারলেও যাঁর বুক কাঁপে, তিনি আস্ত মানুষ খুন করে ফেললেন-পাপবোধ তাড়া করে বেড়াত জীবনভর। শেষ জীবনে তাই সেই পরিচারকের গ্রামে গিয়েই কাটিয়েছিলেন। সেহমত। ভারতের চর হিসেবে পাকিস্তানে বধূ হয়ে গিয়েছিলেন তিনি। সেই সেহমতের চরিত্রেই নিজেকে মেলে ধরলেন আলিয়া ভাট, রাজি ছবিতে। রুপালি পর্দায় চরবৃত্তিটা ভালোই করেছেন আলিয়া। বলিউডজুড়ে তাঁকে নিয়ে প্রশংসা তা-ই বলে। বাস্তবে কার কার জীবনে চরবৃত্তি করতে চান এই তারকা, সে তালিকাও কিন্তু বেশ বড়। শাহরুখ, সালমান থেকে শুরু করে বরুণ ধাওয়ান, কারিনা কাপুর, রণবীর কাপুর—কেউ বাদ যাননি বলা যায়।
শাহরুখ খান

শাহরুখ খান
গুপ্তচরবৃত্তিতে আলিয়ার প্রথম টার্গেট কিং খান শাহরুখ। ঘুম ছাড়াই নাকি লাগাতার কাজ করেন শাহরুখ খান। সময় ব্যবস্থাপনাতেও শাহরুখ বেশ পটু। এ নিয়ে আলিয়ার ভাবনার শেষ নেই। তাই শাহরুখের সময় ব্যবস্থাপনা নিয়ে চরবৃত্তি করতে চান আলিয়া।

সালমান খান

সালমান খান
ভাইজান শুধু বক্স অফিসেই সফল নন, একজন শিল্পীও বটে। ছবি আঁকাআঁকি তাঁর শখ। অভিনয়ের মাঝেও কীভাবে এই সৃজনশীল কাজ করেন-সালমানকে নিয়ে আলিয়ার আগ্রহ এই বিষয়েই।

তৈমুর আলী খান

তৈমুর আলী খান
বলিউডের অভিনয়শিল্পীরা যেমন তারকা, তেমনি তাঁদের সন্তানেরাও তারকা। পাপারাজ্জি থেকে শুরু করে সংবাদমাধ্যম, সব জায়গাই তারকা-সন্তানদের নিয়ে হইচইয়ের শেষ নেই। আলিয়ারও চোখ পড়েছে এক তারকা-সন্তানের ওপর। সে তৈমুর আলী খান। সাইফ আলী খান ও কারিনা কাপুরের ছেলে তৈমুর।

বরুণ ধাওয়ান

বরুণ ধাওয়ান
বরুণের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন বেশ কটি ছবিতে। এখন অভিনয় করছেন কলঙ্কতে। বরুণ খুব কম সময়েই নিজের শরীরের ওজন কমান ও বাড়িয়ে ফেলেন। এত অল্প সময়ে কেমন করে এটি করেন-এ নিয়েই কৌতূহল আলিয়ার।

সিদ্ধার্থ মালহোত্রা

সিদ্ধার্থ মালহোত্রা
একসময় আলিয়ার প্রেমিক ছিলেন সিদ্ধার্থ মালহোত্রা। তখন সিদ্ধার্থ নাকি প্রায়ই অভিযোগ করতেন, তাঁর পোষ্য অস্কারকে সময় দিতে পারছেন না। কারণ, আলিয়াকে সময় দিতে হয়। এখন অবশ্য সিদ্ধার্থের সঙ্গে অমন দহরম-মহরম সম্পর্ক নেই। আলিয়ার জানতে ইচ্ছে করে, এখন কি অস্কারকে সময় দিতে পারেন সিদ্ধার্থ?

আনুশকা শর্মা

আনুশকা শর্মা
আলিয়া জেনেছেন, আনুশকা শর্মা নাকি ঘরে বসেই নানান কিছু তৈরি করতে ওস্তাদ। আলিয়ার গুপ্তচরবৃত্তি করতে ইচ্ছে করে-বিরাটকে সময় দেওয়ার ফাঁকে আনুশকা ঘরে বসে কী তৈরি করেন?

সোনম কাপুর

সোনম কাপুর
সদ্য বিয়ে করলেন সোনম কাপুর। স্বামী আনন্দ আহুজার ঘরে কেমন কাটছে তাঁর বিয়ে-পরবর্তী জীবন-আলিয়ার বড্ড জানতে ইচ্ছে হয়।

রণবীর সিং

রণবীর সিং
রণবীরকে দেখলে নাকি আলিয়ার টর্নেডো মনে হয়। অভিনয়ে এত প্রাণশক্তি রণবীর কোথায় পান? আলিয়া জানতে চান।

কঙ্গনা রনৌত

কঙ্গনা রনৌত
কঙ্গনা রনৌতের ওয়ার্ডরোবে চোখ আলিয়ার। কঙ্গনার পোশাকে আগ্রহ তাঁর। বিশেষ করে বিমানে কোথাও যেতে কঙ্গনার পছন্দে থাকে কোন পোশাক-আলিয়ার কৌতূহল সেখানে।

রণবীর কাপুর

রণবীর কাপুর
এই মুহূর্তে রণবীর কাপুর ও আলিয়া ভাটকে নিয়ে গুঞ্জন আছে বলিউডে। দুজনকে নাকি প্রায়ই একসঙ্গে দেখা যায়। রণবীরের বেলায় তাই আলিয়ার কোনো চরবৃত্তি করতে হচ্ছে না। আলিয়ার ভাষায়, রণবীর নাকি একেবারেই ‘খুলি কিতাব’ (খোলা বই)। তাঁর গোপনীয় কিছু নেই।

বলিউড তারকাদের নিয়ে আলিয়ার এই চরবৃত্তি মজার হলেও রুপালি পর্দায় কিন্তু ডাকসাইটে গুপ্তচরের অভিনয় করেছেন তিনি। অভিনয়ে ভাটকন্যা এমনিতেই ঢের এগিয়ে। তার ওপর একের পর এক দুর্দান্ত ছবি তাঁকে নিয়ে যাচ্ছে অন্য আলোয়। আলিয়ার আসল চরবৃত্তি দেখতে চোখ রাখতে হবে রাজি ছবিতে। এটি নির্মাণ করেছেন মেঘনা গুলজার।

শরীফ নাসরুল্লাহ

ডিএনএ, হিন্দুস্তান টাইমস, বলিউড হাঙ্গামা অবলম্বনে