Thank you for trying Sticky AMP!!

দুইয়ে মিলে এক হলেন যাঁরা

>

এক বছরে বিনোদন মাধ্যমের অনেক তারকাই বসেছেন বিয়ের পিঁড়িতে। দুজন মিলে শুরু করেছেন সংসারজীবন। চলুন জেনে নিই, গত এক বছরে বিয়ের পিঁড়িতে বসলেন কারা।

গায়েহলুদ অনুষ্ঠানে ইরেশ যাকের ও মিম রশিদ


ইরেশ যাকের-মিম রশিদ
২০১৮ সালের ফেব্রুয়ারিতে বিয়ে করেন অভিনেতা ইরেশ যাকের। পাত্রী অভিনেত্রী মিথিলার বোন মিম রশিদ। মিম নিজেও নির্মাণ ও প্রযোজনার সঙ্গে জড়িত। তাঁদের বিয়েতে বিনোদন জগতের অনেক তারকা উপস্থিত হন। এ বছরের মার্চে তাঁদের বিয়ের আনুষ্ঠানিকতা নেপালে হওয়ার কথা থাকলেও পরে তা বাতিল করা হয়।

তৌসিফ-সুষমা
এ বছরের ফেব্রুয়ারিতে বিয়ের পিঁড়িতে বসেন ছোটপর্দার অভিনেতা তৌসিফ মাহবুব। তাঁর স্ত্রী জান্নাতুল ফেরদৌস সুষমা বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন। সাড়ে তিন বছরের প্রেমের সফল পরিণতি ঘটে তাঁদের বিয়ের মাধ্যমে। বিয়েতে উপস্থিত হন তৌসিফের সব তারকা বন্ধুরা।

বিয়ের অনুষ্ঠানে রিম ও নাবিলা


নাবিলা-রিম
উপস্থাপিকা ও অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা বিয়ে করার ঘোষণা দিয়েছিলেন ২০১৭ সালেই। তবে আনুষ্ঠানিকভাবে বিয়ের পিঁড়িতে বসেন ২০১৮-এর এপ্রিলে। তাঁর বর জুবাইদুল হক রিম বেসরকারি ব্যাংকের কর্মকর্তা।

বিয়ের পর বাপ্পা মজুমদার ও তানিয়া হোসাইন


বাপ্পা মজুমদার-তানিয়া হোসাইন
একেবারে ঘরোয়া আয়োজনের মধ্য দিয়ে এ বছরের জুনে গায়ক-সংগীত পরিচালক বাপ্পা মজুমদার এবং অভিনয়শিল্পী-উপস্থাপিকা তানিয়া হোসাইনের বিয়ে করেন। এর আগে ১৬ মে দুই পরিবারের উপস্থিতিতে বাপ্পা মজুমদার ও তানিয়ার বাগদান অনুষ্ঠিত হয়। এতে বাপ্পা ও তানিয়ার পরিবারের সদস্যরা ছাড়াও অভিনয় ও সংগীতজগতের ঘনিষ্ঠরাই উপস্থিত ছিলেন।

শবনম ফারিয়া-হারুনুর রশীদ
বিয়ের গুঞ্জন উঠেছিল আগেই। তবে পুরো বিয়ের ব্যাপারটি বছরের শেষে এসে খোলাসা করেন ছোটপর্দার অভিনেত্রী শবনম ফারিয়া। বিয়ের কথা জানান দেশের সংবাদমাধ্যমে। তাঁর বর হারুনুর রশীদ একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত। তাঁদের বিয়েতে অংশ নেন বিনোদন মাধ্যমের অনেক তারকা। তবে বিয়ের আনুষ্ঠানিকতা অর্থাৎ বৌভাত অনুষ্ঠিত হবে আগামী বছরের ফেব্রুয়ারিতে।

সিয়াম ও অবন্তী


সিয়াম-অবন্তি
বছরের শেষে এসে বিয়ের পিঁড়িতে বসেন চলচ্চিত্র অভিনেতা সিয়াম আহমেদ। দীর্ঘদিনের প্রেমিকা শাম্মা রুশাফি অবন্তিকে করেন জীবনসঙ্গী। বিয়ে প্রসঙ্গে সিয়াম জানান, একেবারে হুট করেই বিয়ের পরিকল্পনা করেছি। দুই পরিবারের সম্মতি ও আয়োজনেই বিয়ে হয়েছে। সিয়ামের স্ত্রী অবন্তি পড়াশোনা শেষ করে একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত আছেন।