Thank you for trying Sticky AMP!!

নার্ভাস কনা, অস্থির সিয়াম

অতিথিদের জন্য অপেক্ষা করছে লালগালিচা, ঝলমলে মঞ্চ। আজ বিকেলে বসছে মেরিল–প্রথম আলো পুরস্কারের ২৩তম আসর। আমন্ত্রিত অতিথিদের একটি স্মরণীয় সন্ধ্যা উপহার দিতে প্রস্তুত তারকারা। গতকাল মধ্যরাত পর্যন্ত সেসবের জন্য নানা রকম প্রস্তুতি নিয়েছেন তাঁরা। সেখানে নিজেদের মধ্যে তাঁরা নানা খুনসুটিতে মেতেছিলেন। গতকাল সন্ধ্যার সেসব আনন্দের ভাগও দেওয়া যাক পাঠকদের।

মেরিল–প্রথম আলো পুরস্কারের মঞ্চে একবার গান করেছিলেন কনা। ২৩তম আসরে আবার ডাক পড়েছে তাঁর। এবার কনা গাইবেন এমন এক শিল্পীর গান, যাঁর গান সাধারণত মঞ্চে করেন না তিনি।

এ বছর এই আসরে আজীবন সম্মাননা পেতে যাচ্ছেন, সেই শিল্পীর গান গাইতে হবে কনাকে! এ কারণেই তিনি ভীষণ নার্ভাস। কেন? কনা বললেন, ‘দুই দিন আগে গানটা রেকর্ড করতে যাই। তখন থেকেই আমি ঘেমে যাচ্ছি। রেকর্ডিং তো ঠিকঠাকমতো হলো, এবার! এত বড় একজন শিল্পীর গান, তাঁর সামনে গাইতে হবে ভেবে আমার হাত–পা কাঁপছে।’ কে সেই শিল্পী, জানা যাবে আজ সন্ধ্যায়।

মহড়াকক্ষে গত সন্ধ্যায় দেখা গেল নন্দিতাকেও। তরুণ শিল্পী হিসেবে ইতিমধ্যে পরিচিতি পেতে শুরু করেছেন তিনি। কোক স্টুডিও বাংলায় ‘বাগিচার বুলবুলি’ গানটিতে ঋতুরাজের সঙ্গে কণ্ঠ দিয়েছেন তিনি। একশ্রেণির শ্রোতার কাছ থেকে প্রশংসা কুড়িয়েছেন তিনি। তিনিও গাইবেন মেরিল–প্রথম আলো পুরস্কারের আয়োজনে।

ঝড়ের বেগে এসে ঝড়ের বেগে মহড়াকক্ষ থেকে ফিরে গেলেন ঢালিউড তারকা সিয়াম আহমেদ। এসেছিলেন একরকম জামাকাপড়ে, যাওয়ার সময় সেখানেই স্যুটেড–বুটেড হয়ে ফিরলেন। কোথায় যাচ্ছেন জানতে চাইলে সিয়াম বলেন, ‘এক জায়গায় যাওয়ার কথা আছে। কথা দিয়েছিলাম বলে দ্রুত মহড়ায় এসেছি। কথা রাখার জন্য তাই দ্রুত বেরিয়ে সেখানে যেতে হচ্ছে। দেখা হবে কাল।’

মুক্তি পেয়েছে সিয়াম অভিনীত পাপ পুণ্য

এ বছর ইতিমধ্যে মুক্তি পেয়েছে সিয়াম অভিনীত দুটি সিনেমা শানপাপ পুণ্য। সিনেমা দুটির পর নেটফ্লিক্সের জন্য বলিউডের একটি ছবিতে যুক্ত হয়েছেন তিনি। সেখানে তিনি অভিনয় করবেন বলিউডের উঠতি তারকা মিথিলা পালাকারের সঙ্গে। মেরিল–প্রথম আলো পুরস্কারের মঞ্চে সিয়ামকে দেখা যাবে অন্য রকম এক ভূমিকায়। নাচবেন, নাকি গাইবেন—সেটা জানা যাবে সন্ধ্যায়।