Thank you for trying Sticky AMP!!

বাংলাদেশে আসছেন দেব

দেব। ছবি: প্রথম আলো

কলকাতার বাংলা ছবির জনপ্রিয় তারকা দেব বাংলাদেশে আসছেন। তাঁর নিজের প্রযোজিত ছবি ‘পাসওয়ার্ড’ আমদানি করার মাধ্যমে ২৯ নভেম্বর বাংলাদেশে মুক্তির কথা আছে। সেই উপলক্ষে প্রচারে অংশ নিতে তিনি ও ছবির নায়িকা রুক্মিনি মিত্রসহ বেশ কয়েকজন শিল্পী বাংলাদেশে আসবেন। পাসওয়ার্ড-এর বিপরীতে ভারতের কলকাতায় রপ্তানি করা হচ্ছে শাকিব খান অভিনীত চলচ্চিত্র ক্যাপ্টেন খান।

২৬ নভেম্বর ঢাকার একটি অভিজাত হোটেলে একটি সংবাদ সম্মেলনে অংশ নেবেন পাসওয়ার্ড ছবির অভিনয়শিল্পীরা। অনুষ্ঠানে দেব নতুন কোনো ঘোষণাও দিতে পারেন, এমন গুঞ্জন আছে। পাসওয়ার্ড ছবিটি আমদানি করছে শাপলা মিডিয়া। প্রতিষ্ঠানটির ব্যবস্থাপক রেজাউল করিম বলেন, ২৬ নভেম্বর পাসওয়ার্ড ছবির নায়ক ও প্রযোজক দেব, নায়িকা রুক্মিনিসহ আরও কয়েকজন শিল্পী ছবির প্রচার অনুষ্ঠানে থাকার কথা রয়েছে। সেদিন দেব বাংলাদেশি ছবিতে অভিনয়ের ব্যাপারে কোনো ঘোষণাও দিতে পারেন। তবে বিষয়টি এখনই স্পষ্ট করে বলা যাচ্ছে না।

রেজাউল করিম জানান, পাসওয়ার্ড ছবিটি তথ্য মন্ত্রণালয় থেকে অনুমোদনের মাধ্যমে আনা হয়েছে। আজ সোমবার ছবিটি সেন্সর বোর্ডে জমা দেওয়া হতে পারে। ২৯ নভেম্বর পাসওয়ার্ড মুক্তির পাওয়ার সম্ভাবনা আছে। এই ছবিতে আরও অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়, পাওলি দাম প্রমুখ। ছবিটির পরিচালক কমলেশ্বর মুখার্জি।

দেবের বাংলাদেশে সংবাদ সম্মেলনের আয়োজক লাইভ টেক। প্রতিষ্ঠানটির কর্ণধার ইয়াসির আরাফাত সংবাদ সম্মেলনের বিষয়টি নিশ্চিত করেছেন। এদিকে বাংলাদেশে পাসওয়ার্ড ছবিটি মুক্তির দুই সপ্তাহ পর ক্যাপ্টেন খান ছবিটি কলকাতায় মুক্তি দেওয়া হতে পারে। এই ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন বুবলী। ছবিটির পরিচালক ওয়াজেদ আলী সুমন।