Thank you for trying Sticky AMP!!

আলিয়া–রণবীরের বিয়ে নিয়ে মুখ খুললেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত

বিয়ের পর দ্রুত বাচ্চা নাও: আলিয়া–রণবীরের প্রতি সঞ্জয়ের পরামর্শ

বললে বাড়াবাড়ি হবে না, আলিয়া ভাট আর রণবীর কাপুরের বিয়ে এই মুহূর্তে বিটাউনের সবচেয়ে আলোচিত বিষয়। সবার নজর এখন বলিউডের এ হবু দম্পতির দিকে। তাঁদের বিয়ের দিন থেকে শুরু করে কারা আমন্ত্রিত, ঠিকানা—সবকিছু ঘিরে এখনো ধোঁয়াশা। এর মধ্যে নানান খবর ছড়িয়েছে। যেমন ২০০ বাউন্সার থাকবে বিয়েতে। ঘনিষ্ঠ বন্ধুবান্ধব আর বলিউড তারকাদের নিয়ে মাত্র ২৮ জন উপস্থিত থাকবেন বিয়ের দিন। তাঁদের মধ্যে আলিয়া–রণবীরের বিয়ে নিয়ে মুখ খুললেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। মুরব্বির মতো রীতিমতো সন্তান বিষয়েও পরামর্শ দিয়েছেন তিনি।

আলিয়ার সাম্প্রতিক ছবির সহশিল্পী সঞ্জয় দত্ত বলেছেন ‘ও বিয়ে করছে শুনে আমি খুব খুশি। দ্রুত বাচ্চা নিয়ে নাও রণবীর, আর খুশি থেকো সারা জীবন।’ সম্প্রতি ‘কেজিএফ ২’-এর প্রচারে এসে রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে কথা বলেন সঞ্জয় দত্ত।

আলিয়া–রণবীরের বিয়ে নিয়ে মন্তব্য করেছেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত

তিনি বলেন, ‘মেয়েটা (আলিয়া) তো আমার চোখের সামনে বড় হলো। বিয়ে হলো দুজনের প্রতিশ্রুতির বিষয়। এমন এক প্রতিশ্রুতি, যা ওরা একে-অপরকে দিতে চলেছে, আর ওদের এটা মেনে চলতে হবে। আমি চাই ওরা দুজনে একে-অপরের হাত ধরে এগিয়ে যাক, খুশি-শান্তিতে থাকুক।’ তিনি আরও বলেন, ‘একটা বিয়েতে দুজনকেই মানিয়ে নিতে হবে। খারাপ সময় আসবে-যাবে। কিন্তু একজনকে একটু ঝুঁকতে হবে। আমি শুধু ওদেরকে বলব, একে-অপরকে পাশে রাখতে সব পরিস্থিতিতে।’

সঞ্জয় দত্তের বায়োপিকে তাঁর ভূমিকায় অভিনয় করেছিলেন রণবীর কাপুর

সঞ্জয় দত্তের বায়োপিকে তাঁর ভূমিকায় অভিনয় করেছিলেন রণবীর কাপুর। ‘সঞ্জু’ পরিচালনা করেন রাজকুমার হিরানি। ছবির শেষে সঞ্জয় ও রণবীর একসঙ্গে পর্দায় ধরা দেন ‘বাবা বোলতা হ্যায়’ গানের দৃশ্যে। রণবীরের অভিনয়ে মুগ্ধ হয়েছিলেন সঞ্জয় দত্ত।
জানা গেছে, আলিয়া–রণবীর এখনো শুটিংয়ে ব্যস্ত। বিয়ের আগে আজই তাঁদের শেষ কাজের দিন। কাল ১৩ তারিখ গায়েহলুদের পর রাতে মেহেদিসন্ধ্যা। ১৪ তারিখ শুরু হচ্ছে বিয়ের অনুষ্ঠান।

আলিয়া ও রণবীর

১৭ তারিখ তাজ হোটেল কিংবা ১৯ তারিখ গ্র্যান্ড হায়াতে জমজমাট রিসেপশন পার্টি হওয়ার কথা। যদিও এখনো নিশ্চিত করা যায়নি, কোথায় হচ্ছে রণবীর-আলিয়ার রিসেপশন। তবে সর্বশেষ গুঞ্জনের মধ্যেই আলিয়ার সৎভাই রাহুল ভাট জানান, ওদের বিয়ের তারিখ পাল্টানো হয়েছে। ২০ তারিখ জানানো হবে বিয়ের তারিখ।
২০১৮ সালে নিজেদের সম্পর্ক অফিশিয়াল করেন রণবীর ও আলিয়া। সেই থেকে একসঙ্গেই আছেন তাঁরা। এর আগে দীপিকা, ক্যাটরিনার মতো নায়িকাদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন রণবীর। আলিয়ার সঙ্গে নাম জড়িয়েছিল অর্জুন কাপুর, সিদ্ধার্থ মালহোত্রাদের।

Also Read: ২০০ বাউন্সার থাকবে আলিয়া-রণবীরের বিয়েতে

Also Read: আলিয়া-রণবীরের বিয়ের মেনু জানুন

Also Read: শুটিংয়ের ফাঁকে বিয়ের কেনাকাটা সারছেন আলিয়া