Thank you for trying Sticky AMP!!

'শাহেনশাহ'র সঙ্গী নুসরাত ফারিয়া

শাকিব খান ও নুসরাত ফারিয়া। ছবি: প্রথম আলো

শাকিব খানের নায়িকা হতে যাচ্ছেন নুসরাত ফারিয়া। আজ রোববার সন্ধ্যায় নুসরাত ফারিয়ার সঙ্গে প্রযোজনা প্রতিষ্ঠানের চুক্তি স্বাক্ষর হওয়ার কথা আছে। ছবিতে নুসরাত ফারিয়ার অভিনয়ের বিষয়টি শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান আজ বিকেলে প্রথম আলোকে নিশ্চিত করেছেন। আর তা নিশ্চিত করেছেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান নিজেও। ছবির নাম ‘শাহেনশাহ’। পরিচালনা করবেন শামীম আহমেদ।

জানা গেছে, ঈদুল আজহার পর ‘শাহেনশাহ’ ছবির কাজ শুরু হবে। শুরুতে ছবির কাজ হবে ভারতের হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতে। জানা গেছে, এই ছবিতে শাকিবের বিপরীতে নুসরাত ফারিয়া ছাড়া আরও একজন নায়িকা অভিনয় করবেন।

উপস্থাপনা থেকে চলচ্চিত্রের নায়িকা হন নুসরাত ফারিয়া। গানের ভিডিওতে মডেলও হয়েছেন। একসময় চলচ্চিত্রে এসে থিতু হন। প্রথম ছবি ‘আশিকী’ দিয়ে বাজিমাত করেন। নানা কারণে ছবিটি ফারিয়াকে আলোচনায় এনে দেয়। এরপর বাংলাদেশ ও ভারতের কয়েকটি বাংলা ছবিতে অভিনয় করেন ফারিয়া। এসব ছবিতে ফারিয়া অভিনয় করেন বাংলাদেশের আরিফিন শুভ, কলকাতার জিৎ, ওম আর অঙ্কুশের সঙ্গে।

এবারই প্রথম শাকিব খানের সঙ্গে অভিনয় করবেন নুসরাত ফারিয়া। ঢালিউড আর টালিগঞ্জের সুপারস্টার শাকিব খানের সঙ্গে অভিনয় করতে যাচ্ছেন ভেবেই ভীষণ রোমাঞ্চিত নুসরাত ফারিয়া। প্রথম আলোকে বললেন, ‘প্রথমবারের মতো বাংলাদেশের নাম্বার ওয়ান সুপারস্টার শাকিব খানের সঙ্গে কাজ করতে যাচ্ছি। কিছুটা মানসিক চাপ অনুভব করছি। কারণ তাঁর সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করতে পারব তো!’

এদিকে শাকিব খান বলেন, ‘অভিনয় দিয়ে নুসরাত ফারিয়া এরই মধ্যে নিজেকে প্রমাণ করেছে। আমিও অন্য নায়িকাদের নিয়ে কাজ করতে চাই। কারণ দর্শক আমার সঙ্গে নতুন মুখ দেখতে চান। তা ছাড়া আমি চাই, আমাদের চলচ্চিত্রে নতুনেরা আসুক।’

‘শাহেনশাহ’ ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া। ছবির মহরত ২৭ আগস্ট। তারপর ‘শাহেনশাহ’ ছবির শুটিং শুরু হবে। নির্মাতাদের কাছ থেকে জানা গেছে, ছবিতে আরও কিছু চমক থাকবে।