Thank you for trying Sticky AMP!!

ঈদের দিনে তারা

গতকাল বাংলাদেশে ঈদুল ফিতর উদ্‌যাপিত হয়েছে। অভিনয়শিল্পী-কলাকুশলীরা ঈদ উদ্‌যাপনে মেতেছেন। ঈদের খুশি ভক্তদের সঙ্গে ভাগাভাগি করে নিচ্ছেন দেশে বিদেশে ছড়িয়ে থাকা তারকারা। ছবিতে একনজরে দেখে নিতে পারেন তারকাদের ঈদের সাজ, শুভেচ্ছা বার্তাসহ ‘তারকাদের মনের কথা’
বাংলাদেশি চলচ্চিত্রের একসময়ের দাপুটে চিত্রনায়িকা শাবনূর এখন স্থায়ীভাবে অস্ট্রেলিয়ার সিডনিতে থাকেন। সেখানে মা, ভাই-বোন, সন্তানসহ ঈদ উদ্‌যাপন করেছেন। ফেসবুকে সন্তানের সঙ্গে ছবিটি পোস্ট করে শাবনূর লিখেছেন, প্রত্যেকের ঘরে ঘরে ঈদের আনন্দ ছড়িয়ে পড়ুক। সকলকে ঈদুল ফিতরের শুভেচ্ছা ও ভালোবাসা। ঈদ মোবারক।
ফেসবুকে খুব একটা সক্রিয় নন জেমস। তবে বিভিন্ন উৎসবে ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের শুভকামনা জানাতে ভোলেন না বাংলাদেশি ব্যান্ড সংগীতের এই  জনপ্রিয় তারকা। তিনি ফেসবুকে ভক্ত–শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ঈদ মোবারক।
একসময়ের জনপ্রিয় মডেল, আরজে ও অভিনয়শিল্পী নওশীন এখন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে থাকেন। পরিবারের সঙ্গে তাঁর ঈদ কেটেছে সেখানেই। তবে অভিনয়শিল্পী স্বামী আদনান ফারুক হিল্লোল এখন বাংলাদেশে আছেন। সন্তানের সঙ্গে ছবিটি পোস্ট করে তিনি লিখেছেন, আমাদের পক্ষ থেকে ঈদ মোবারক। মিস ইউ আদনান ফারুক।
এই ঈদে ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পেয়েছে মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘মনোগ্রামী’। সন্তানের সঙ্গে এই স্থিরচিত্র পোস্ট করে অভিনয়শিল্পী চঞ্চল চৌধুরী লিখেছেন, সবাইকে ঈদ মোবারক। সকলের মঙ্গল হোক।
একসময়ের জনপ্রিয় ও মডেল অভিনয়শিল্পী মোনালিসা এখন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে। সেখানেই তিনি উদ্‌যাপন করেছেন ঈদ। ফেসবুকে একাধিক স্থিরচিত্র পোস্ট করে মোনালিসা ঈদের দিনের কথা জানান দিয়েছেন।