Thank you for trying Sticky AMP!!

শনিবার তিনি সাক্ষাৎ করেছেন ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনোর সঙ্গে।

যে কারণে ফিফা প্রেসিডেন্টকে জুতা উপহার দিলেন নোরা

ফাইনালের অনেক আগেই কাতার পৌঁছেছেন নোরা। গতকাল শনিবার তিনি সাক্ষাৎ করেছেন ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনোর সঙ্গে। তাঁর সঙ্গে দেখা করতে গিয়ে প্রেসিডেন্টকে কৃতজ্ঞতাস্বরূপ উপহার দেন এক জোড়া জুতা। সামাজিক যোগাযোগমাধ্যমে সেই উপহারের ছবি শেয়ার করেন নোরা। সেখানে দেখা যায়, জিয়ান্নি ইনফান্তিনোকে এক জোড়া লাল জুতা উপহার দিয়েছেন নোরা।

ফিফার আমন্ত্রণে পর্তুগাল বনাম মরক্কোর কোয়ার্টার ফাইনাল মাঠে বসে উপভোগ করেছেন নোরা। সাক্ষী হতে পেরেছেন মরক্কোর ঐতিহাসিক জয়ের। এ কারণে ফিফা প্রেসিডেন্টকে তিনি এই জুতা জোড়া উপহার দেন। জুতাটি ফিফা প্রেসিডেন্টের জন্য বিশেষভাবে তৈরি করা হয়েছে। এই উপহার পেয়ে ফিফা প্রেসিডেন্ট খুব খুশি হয়েছেন এবং লাল বাক্সে মোড়া উপহারটি পছন্দ করেছেন। তিনিও সামাজিক যোগাযোগমাধ্যমে উপহারের ছবি শেয়ার করেছেন।

নোরা ফতেহি

কাতার বিশ্বকাপে ফুটবল দল হিসেবে ভারত না থাকলেও ভারতীয় উপস্থিতি রয়েছে বিভিন্নভাবে। প্রথম ভারতীয় নারী অভিনেত্রী হিসেবে বিশ্বকাপের ট্রফি উন্মোচন করবেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

সাউন্ডট্র্যাক ভিডিওর পর এবার সমাপনী অনুষ্ঠানের মঞ্চ মাতাবেন নোরা ফাতেহি। এ ছাড়া অনুষ্ঠানে বিশ্বকাপের থিম সং ‘হায়া হায়া’ গাইবেন আমেরিকার গায়ক ডেভিডো ও আইশা। এরপর বিশ্বকাপের আর একটি গান ‘আর্বো’ গাইবেন ওজুনা ও গিমস।

Also Read: জ্যাকুলিনের বিরুদ্ধে মামলা করলেন নোরা

Also Read: মরক্কো না পর্তুগাল, আজকের খেলা নিয়ে মধুর সমস্যায় নোরা

Also Read: বাংলাদেশে এসে চড় খেয়ে গিয়েছিলেন নোরা