Thank you for trying Sticky AMP!!

আনুশকার নতুন মিশন

আনুশকা শর্মা

ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি এখন গাইতে পারেন, ‘তোমার হলো শুরু, আমার হলো সারা’ গানটি। বিলেত থেকে ফিরে কাঁধের ব্যাগ ফেলেই ঘর থেকে বেরিয়ে গেছেন তাঁর স্ত্রী আনুশকা শর্মা। স্বামীকে অনেক সময় দেওয়া হয়েছে। এবার তাঁর নিজেকে সময় দেওয়ার পালা।

অনেকেই ভেবেছিলেন, জিরো মুখ থুবড়ে পড়ায় আনুশকাও বোধ হয় একটু চুপসে গেছেন। কোনো ছবিতে চুক্তিবদ্ধ হননি। নেই অন্য কোনো কাজের খবর। যেন জিরোর ঘ্রাণ পুরোপুরি না তাড়িয়ে অন্য কিছু করবেন না তিনি। কিন্তু ঘটনা তা নয়। বিয়ের পর কাজের চাপে বরকে তেমন সময় দিতে পারেননি এই বলিউড তারকা। তাই বিশ্বকাপ ক্রিকেট উপভোগের পাশাপাশি বিরাটের সঙ্গে একটা চমৎকার সময় কাটিয়ে ফিরলেন বিলেত থেকে। বিশ্বকাপ শেষ, বরকে সময় দেওয়াও শেষ। এত দিন যে মেদ আর ক্লেদ জমেছিল, সেসব ঝরিয়ে একটু ফুরফুরে হতে চান আনুশকা। এ জন্য একমুহূর্ত দেরি করেননি তিনি। পোশাক বদলে চলে গেছেন ব্যায়ামাগারে। শিগগির শুরু হবে তাঁর নতুন মিশন। নিজে ফিট হওয়ার পাশাপাশি ভক্তদেরও প্রস্তুত হওয়ার পরামর্শ দিয়েছেন। নতুন কাজ প্রসঙ্গে একটি পোস্ট দিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

নিজের প্রযোজনা সংস্থা ক্লিন স্লেট ফিল্মস থেকে নতুন একটি কাজ শুরু করছেন আনুশকা। সিনেমা নয়, নেটফ্লিক্সের জন্য একটি ধারাবাহিক করতে যাচ্ছেন তিনি। এমএআই নামের ওই ওয়েব সিরিজের কাহিনি ভারতের উত্তর প্রদেশের এক গৃহিণীকে নিয়ে। দুর্ঘটনাক্রমে একজন মাফিয়া সম্রাটকে খুন করে নিজেই মাফিয়া হয়ে ওঠেন তিনি। ধীরে ধীরে ছড়িয়ে পড়ে তাঁর দলের কুখ্যাতি। ধারাবাহিকের গল্পটি যৌথ হাতে লিখেছেন অতুল মঞ্জিয়া, তমাল সেন এবং অমিতা ভায়াস।

ভক্তরা বড় পর্দায় চান আনুশকা শর্মাকে। ওয়েবে কতটা গ্রহণযোগ্য হবেন তিনি? আনুশকা মনে করেন, ভক্ত যাঁরা, তাঁরা এটাও গ্রহণ করবেন, এটাই তাঁর বিশ্বাস। ফিল্ম ফেয়ার