Thank you for trying Sticky AMP!!

এমন বিতর্ক সাজানো যায়!

জশলিন মাথারু ও অনুপ জালোটা

খ্যাতিমান সংগীতশিল্পী অনুপ জালোটা, প্রেম করছেন তাঁর থেকে ৩৭ বছরের ছোট এক তরুণীর সঙ্গে। শিগগিরই বিয়েও করতে যাচ্ছেন তাঁরা। আর এটি হবে অনুপ জালোটার চতুর্থ বিয়ে। ছোট পর্দার বিতর্কিত অনুষ্ঠান ‘বিগ বস’ থেকে এ খবর ছড়িয়েছে সর্বত্র। এখন জানা গেছে, বিতর্ক সৃষ্টি করার জন্য ঘটনাটি সাজানো হয়েছে। এমন বিতর্কও তবে সাজানো যায়!

অনুপ জালোটা আর জশলিন মাথারুর প্রেমের কথা শুনে অনেকেরই চোখ কপালে ওঠে। ‘বিগ বস’ অনুষ্ঠানের ওই পর্বে গত রোববার রাতে দেখা যায় অনুপ জালোটা আর তাঁর ছাত্রী জশলিন মাথারুকে। বিতর্কিত ওই টিভি অনুষ্ঠানটির বিষয় ছিল ‘বিচিত্র জুটি’। দ্বাদশ এই আয়োজনের প্রথম দিনের জুটি ছিলেন অনুপ ও জশলিন। এখন শোনা যাচ্ছে, বিতর্ক ছড়িয়ে অনুষ্ঠানটিকে আলোচনায় রাখার জন্য পরিকল্পিতভাবে এই ঘটনা সাজানো হয়েছে।

বিতর্কটি পরিকল্পিত, সেই গুমর ফাঁস করেছেন অনুপ জালোটার একজন কাছের মানুষ। নাম প্রকাশ না করার শর্তে তিনি বলেছেন, ‘এই বয়সে অনুপ প্রেমে পড়বেন, এটা হতেই পারে না। স্ত্রী মেধা তাঁর শেষ প্রেম। বছর কয়েক আগে তাঁর মৃত্যুর মধ্য দিয়ে বলা যায় অনুপের প্রেম মরে গেছে। ৩৭ বছরের ছোট একটা মেয়ের সঙ্গে প্রেমের বিতর্ক, এটা একটা সস্তা গুজব।’

ওই সূত্র আরও বলেছে, ‘বিগ বস’ শুরু হওয়ার আগেই এই ঘটনা সাজানো হয়েছে। আমরা বিস্মিত হয়েছি এটা ভেবে যে এমন বাজে একটা প্রস্তাবে অনুপ রাজি হলেন কী করে!

অনুপের পাঞ্জাবি ছাত্রী জশলিন মাথারু গান করেন। এ ছাড়া শাস্ত্রীয় নৃত্য ভরতনাট্যমসহ সমসাময়িক হিপহপ, সালসা ও বেলি ড্যান্সে পারদর্শী তিনি। ডেকান ক্রনিকল