Thank you for trying Sticky AMP!!

দুই নায়কে মুগ্ধ রাকুল

২০১৪ সালে ‘ইয়ারিয়া’ ছবির মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন রাকুল

ক্যারিয়ারের শুরুতেই দক্ষিণি ছবির জগতে নিজের জায়গা পাকাপোক্ত করেছিলেন রাকুল প্রীত সিং। তারপর বলিউডে এসেছিলেন নিজের ভাগ্য পরীক্ষা করতে। শুরুতে বলিউডে খুব একটা হালে পানি পাননি রাকুল। টানা কয়েকটি ছবির সাফল্যের সূত্র ধরে ধীরে ধীরে বলিউডে নিজের পরিচিতি গড়ে তুলেছেন তিনি। রাকুল এক সাক্ষাৎকারে জানিয়েছেন, শুধু ছবি নয়, বলিউড নায়কেও মজেছেন তিনি।
২০১৪ সালে ‘ইয়ারিয়া’ ছবির মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন রাকুল। এরপর সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে তিনি আইয়ারি ছবিতে নজর কেড়েছিলেন। ‘মারজাওয়াঁ’ ছবিতেও এই জুটিকে দেখা গেছে। তবে দুই ছবিই বক্স অফিসে সাফল্য না পাওয়ায় রাকুল নিয়ে আলোচনা খুব একটা এগোয়নি।

‘দে দে পেয়ার দে’ ছবিতে রাকুল ও অজয়

২০২০ সালে ‘দে দে পেয়ার দে’ দিয়ে বলিউডে প্রথম সফলতার স্বাদ পেয়েছিলেন রাকুল। এই ছবিতে তাঁর নায়ক ছিলেন অজয় দেবগন। চলতি বছর মুক্তি পাওয়া ‘রানওয়ে থার্টিফোর’ ছবিতেও অজয়ের সঙ্গে দেখা গেছে তাঁকে। সিদ্ধার্থ ও অজয়—রাকুল এখন পর্যন্ত এই দুই বলিউড তারকার সঙ্গে বেশি ছবি করেছেন। এবার একই ছবিতে দুই নায়কের সঙ্গী হতে চলেছেন এই অভিনেত্রী। ইন্দ্রকুমারের কমেডি ছবি ‘থ্যাংক গড’-এ এই তিন তারকাকে একসঙ্গে রুপালি পর্দায় দেখা যাবে। তাই সিদ্ধার্থ ও অজয়ের সঙ্গে রাকুলের সম্পর্ক অন্য তারকাদের চেয়ে একেবারেই আলাদা। সম্প্রতি এক সাক্ষাৎকারে রাকুল সিদ্ধার্থ ও অজয়ের সঙ্গে তাঁর রসায়ন নিয়ে কথা বলেছেন।

ভিনয়ের প্রতি অজয়ের আবেগ দেখে অনুপ্রাণিত হন রাকুল

সিদ্ধার্থর প্রসঙ্গ উঠতে রাকুল বলেন, ‘ও আমার দারুণ বন্ধু। আমি যেকোনো সময় তার বাড়িতে গিয়ে খোঁজখবর নিতে পারি। তার বাড়ির দরজা আমার জন্য সব সময় খোলা। ২০১৮ সালে ‘আইয়ারি’ ছবির সেট থেকেই আমাদের বন্ধুত্ব জমে ওঠে। ‘মারজাওয়াঁ’র সময় এই বন্ধুত্ব গভীরতা পায়। এখন ‘থ্যাংক গড’ ছবিতেও আমাদের একসঙ্গে দেখতে পাবেন। আমার মতো সিদ্ধার্থও দিল্লি থেকে এসেছে। তাই বন্ধুত্ব আরও জমে উঠেছে। আমাদের বন্ধন সবার চেয়ে আলাদা।’

‘আইয়ারি’ ছবির সেট থেকেই সিদ্ধার্থের সঙ্গে রাকুলের বন্ধুত্ব জমে ওঠে

অজয় দেবগনের দীর্ঘ চলচ্চিত্র ক্যারিয়ারে মুগ্ধ রাকুল। অভিনয়ের প্রতি অজয়ের আবেগ দেখে অনুপ্রাণিত হন তিনি। তাই প্রিয় ‘অজয় স্যারের’ প্রশংসা করে ক্লান্ত হন না। অজয় প্রসঙ্গে তিনি বলেন, ‘অজয় স্যারের ছবি দেখে বড় হয়েছি। ‘দে দে প্যায়ার দে’ ছবির শুটিংয়ের সময় আমি স্যারকে বলেছিলাম যে আমার গাওয়া প্রথম হিন্দি গান ছিল তাঁর ছবির (বিজয়পথ) ‘রুক রুক রুক’। তখন আমার বয়স মাত্র দুই বছর। ছবির সেটে তাঁর সঙ্গে প্রথম দেখা ছিল এক দারুণ অভিজ্ঞতা। প্রথম সাক্ষাতেই তাঁর কাছ থেকে উষ্ণ অভ্যর্থনা পেয়েছিলাম। সহশিল্পী হিসেবে তিনি আমাকে দারুণভাবে গ্রহণ করেছিলেন। এমনকি আমার কাছ থেকেও পরামর্শ নিতেন। মন দিয়ে সব কথা শুনতেন। তাঁর সঙ্গে পর্দা ভাগ করে নেওয়া, তাঁর পরিচালনায় কাজ করা সম্পূর্ণ আলাদা অভিজ্ঞতা। অজয় স্যারের অভিনয়শৈলী আমাকে মুগ্ধ করে।’
‘থ্যাংক গড’ ছাড়াও রাকুলের ভাঁড়ারে আছে ‘ডক্টর জি’, ‘ছত্রিওয়ালি’ ছবি দুটি।

ক্যারিয়ারের শুরুতেই দক্ষিণি ছবির জগতে নিজের জায়গা পাকাপোক্ত করেছিলেন রাকুল প্রীত সিং