Thank you for trying Sticky AMP!!

পরির ছবির জন্য ১২টি কোর্ট

পরিণীতি চোপড়া। ছবি: ইনস্টাগ্রাম

জোর কদমে চলছে সাইনা নেহওয়ালের জীবনীভিত্তিক ছবির শুটিং। দম ফেলার জো নেই বলিউড অভিনয়শিল্পী পরিণীতি চোপড়ার। কারণ, মুম্বাইয়ের ভাসাইয়ের একটি স্টুডিওতে বানানো হয়েছে ১২টি ব্যাডমিন্টন কোর্ট। হরদম সেখানে শুটিং চলছে।

ভারতীয় ব্যাডমিন্টন খেলোয়াড় সাইনার ওপরে এই চলচ্চিত্র। তাই শুটিংয়ে এতটুকু ছাড় দিতে রাজি নন পরিচালক অমল গুপ্ত। জানা গেল, মুম্বাইয়ের ওই স্টুডিওতে বানানো হয়েছে ১২টি আন্তর্জাতিক মানের আদলে করা ব্যাডমিন্টন কোর্ট। তাও আবার এগুলো বানানো হয়েছে সাত দিনের মধ্যে। গত ১১ অক্টোবর থেকে সেখানে শুটিং শুরু হয়েছে। সাইনা নেহওয়াল খেলেছেন সারা বিশ্বের এমন ১২টি কোর্টের আদলে বানানো হয়েছে এগুলো।

এই কোর্ট নির্মাণে কাজ করেছেন অমিত রায় ও সুব্রত চক্রবর্তী। তাঁরা এর আগে সঞ্জয় লীলা বানসালি পরিচালিত পদ্মাবত ও অক্ষয় কুমার অভিনীত কেশরী সিনেমার সেট তৈরি করেছিলেন। পরিচালক অমল জানান, অমিত ও সুব্রতর অভিজ্ঞতা এই সেট নির্মাণে যথেষ্ট কাজে লেগেছে। তাঁরা আন্তর্জাতিক ব্যাডমিন্টন কোর্টের আদলে কিছু কোর্ট তৈরি করেছেন। এত কম সময়ে এটি বানানো কঠিন। কিন্তু তাঁরা সফল হয়েছেন। আর অমিত জানিয়েছেন, সাত দিনেই সেটের কাজ শেষ করা হয়। এগুলো নির্মাণে দৈনিক ১০০–এরও বেশি লোক কাজ করেছেন।

ছবির দ্বিতীয় কিস্তির শুটিং শেষ হবে কয়েক দিনের মধ্যেই। জানুয়ারি মাসে একটি ধাপের শুটিং শেষ হলেই এই পর্বের সমাপ্তি। এরপর চলবে শুটিং–পরবর্তী কাজ। ছবিতে সাইনার চরিত্রে দেখা যাবে পরিণীতি চোপড়াকে। পরিণীতিও বেশ ঘাম ঝরিয়েছেন এই ছবির জন্য। সাইনার সঙ্গে থেকেছেন পরিণীতি। তাঁর খেলা দেখেছেন। সাইনার কাছ থেকে খেলোয়াড়সুলভ আচরণগুলো শিখেছেন। বলিউডে জীবনীভিত্তিক চলচ্চিত্রের এখন জোয়ার। সেই জোয়ারে নিজেকে ভাসিয়ে নিজের সেরাটা প্রমাণ করতে চান পরিণীতি। সূত্র: মুম্বাই মিরর