Thank you for trying Sticky AMP!!

প্রেম ভাঙেনি তাঁদের

বৃহস্পতিবার রাতে দুজনকে দেখা গেল একসঙ্গে। রাতের খাবার খেতে গেলেন। সঙ্গে থাকল একটু ইঙ্গিতও-যে গুঞ্জন চলছে, তা সত্য নয়। একসঙ্গেই আছেন। বলিউড অভিনেতা টাইগার শ্রফ ও দিশা পাটানিকে নিয়ে গুঞ্জন উঠেছিল, ভাঙছে বুঝি তাঁদের প্রেম।

গত বৃহস্পতিবার রাতে দুজনকে দেখা গেল একসঙ্গে। রাতের খাবার খেতে গেলেন। সঙ্গে থাকল একটু ইঙ্গিতও—যে গুঞ্জন চলছে, তা সত্য নয়। একসঙ্গেই আছেন। বলিউড অভিনেতা টাইগার শ্রফ ও দিশা পাটানিকে নিয়ে গুঞ্জন উঠেছিল, ভাঙছে বুঝি তাঁদের প্রেম। এ নিয়ে ভারতীয় গণমাধ্যমেও খবর বেরোয়। তখন সংবাদ হয়েছিল, দিশা ও টাইগারের সম্পর্ক কয়েক সপ্তাহ ধরে খারাপ যাচ্ছে। এমনকি তাঁরা নিজেদের সম্পর্ক চুকিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিচ্ছেন। এই খবরের পরে টাইগার ও দিশার ভক্তরা ছিলেন আলো–আঁধারিতে। কারণ এ বিষয়ে মুখ খোলেননি দুজনের কেউই।

বৃহস্পতিবার রাতে টাইগার শ্রফ ও দিশা পাটানিকে দেখা গেল একটি রেস্তোরাঁর সামনে। দুজনেই একই গাড়িতে করে আসেন। দুজনেই রাতের খাবার খেতে মুম্বাইয়ের ওই রেস্তোরাঁতে গিয়েছিলেন। সেখানেই ধরা পড়েন পাপারাজ্জিদের ক্যামেরায়। সে ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়তেই ভক্তরা তাঁদের উচ্ছ্বাস জানিয়েছেন। ভক্তদের মতে, তবে প্রেম ভাঙেনি তাঁদের! ভক্তরা সবাই খুশি তাঁদের একসঙ্গে দেখে। একজন ভক্ত সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছেন, ‘টাইগার ভাই, আপনাকে ভালোবাসি।’ আরেকজন লিখেছেন, ‘সবচেয়ে ঝলমলে জুটি এই ইন্ডাস্ট্রির।’ যদিও টাইগার ও দিশা কোনো কথা এবারও বলেননি।

টাইগার শ্রফ ও দিশা পাটানিকে একসঙ্গে দেখা গেছে বাঘি টু ছবিতে। দিশাকে দেখা গেছে সালমান খানের সঙ্গে ভারত ছবিতেও। দুজনকে একসঙ্গে ছবিটির উদ্বোধনী প্রদর্শনীতেও দেখা যায়। হিন্দুস্তান টাইমস