Thank you for trying Sticky AMP!!

ভিকি নন, রণবীর

রণবীর সিং

অবশেষে কফিন থেকে বের হতে চলেছে আদিত্য ধরের স্বপ্নের প্রকল্প ‘দ্য ইম্মর্টাল অশ্বত্থামা’। তবে আদিত্যর এই ব্যয়বহুল ছবিতে এবার বড়সড় বদল আসতে চলেছে। প্রথমে শোনা গিয়েছিল বলিউড নায়ক ভিকি কৌশলকে এই ছবিতে দেখা যাবে। এখন শোনা যাচ্ছে, ভিকির বদলে রণবীর সিংকে ‘অশ্বত্থামা’র ভূমিকায় দেখা যাবে।

Also Read: স্ত্রী ক্যাটরিনা সম্পর্কে যা বললেন ভিকি

২০২১ সালের জানুয়ারিতে ‘উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক’খ্যাত পরিচালক আদিত্য ধর ও চিত্রনির্মাতা রনি স্ক্রুওয়ালা বিগ বাজেটের সাই-ফাই ছবি ‘দ্য ইম্মর্টাল অশ্বত্থামা’র কথা ঘোষণা করেছিলেন। কিন্তু বাজেটের কারণে এ ছবি কফিনবন্দী হয়ে গিয়েছিল। তবে আদিত্য তাঁর এ প্রকল্পকে ঘিরে স্বপ্ন দেখা বন্ধ করেননি। এক ওয়েবসাইটের খবর অনুযায়ী, ‘দ্য ইম্মর্টাল অশ্বত্থামা’ ছবির দায়িত্ব নিয়েছে জিও স্টুডিও। আর তারা ছবিটিকে বড় আকারে আনতে বিশাল অঙ্কের অর্থ ব্যয় করতে প্রস্তুত।

খবর অনুযায়ী ভিকি এ প্রজেক্ট থেকে সরে গেছেন। তাই আদিত্য ‘দ্য ইম্মর্টাল অশ্বত্থামা’ ছবির জন্য রণবীর সিংকে নির্বাচন করেছেন।

ভিকি কৌশল

জানা গেছে, এই পৌরাণিক চরিত্রের জন্য আদিত্য ইতিমধ্যে রণবীরের সঙ্গে কথাবার্তা বলেছেন। এ নিয়ে তাঁরা এক মাস ধরে আলাপ–আলোচনা করছেন। রণবীরও এ প্রজেক্ট ঘিরে অত্যন্ত আগ্রহী বলেই খবর। এত বড় মাপের প্রজেক্ট আর ‘লার্জার দ্যান লাইফ’ চরিত্রে অভিনয়ের সুযোগ এই বলিউড তারকা হাতছাড়া করতে চান না। তাই খুব শিগগির তিনি প্রকল্পটির জন্য স্বাক্ষর করতে চলেছেন।

আদিত্য এখন ‘দ্য ইম্মর্টাল অশ্বত্থামা’ ছবির চিত্রনাট্যের কাজে ব্যস্ত। আর এ ছবির প্রি-প্রোডাকশনের কাজও জোরকদমে চলছে। এ বছরের অক্টোবরে আদিত্যর স্বপ্নের প্রজেক্ট বাস্তবায়িত হতে চলেছে বলে জানা গেছে। নানা দেশে এ ছবির শুটিং হবে। পর্দায় অশ্বত্থামা হয়ে উঠতে রণবীরকে বড়সড় শারীরিক রূপান্তরের মধ্য দিয়ে যেতে হবে। আর তাঁকে নানা ধরনের মার্শাল আর্ট, তলোয়ারবাজি ও তির-ধনুক চালানোর প্রশিক্ষণ নিতে হবে।

এ ছাড়া জানা গেছে, ‘দ্য ইম্মর্টাল অশ্বত্থামা’ ছবিতে রণবীরের বিপরীতে দেখা যাবে দক্ষিণি নায়িকা সামান্থা রুথ প্রভুকে। তবে এ ব্যাপারে এখনো কিছু চূড়ান্ত হয়নি। এ ছাড়া এ ছবির সঙ্গে আরও বড় বড় তারকার যুক্ত হওয়ার কথাও শোনা যাচ্ছে।
রণবীরকে করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেমকাহানি’ ছবিতে দেখা যাবে। এ ছবিতে রণবীর ও আলিয়া ভাট জুটি বাঁধতে চলেছেন। করণের এ ছবি আগামী ২৮ জুলাই মুক্তি পাবে।