Thank you for trying Sticky AMP!!

বড় তারকাদের সঙ্গে কাজ করার চাপ নিয়ে যা বললেন রাকুল

রাকুল প্রীত সিং

হিন্দি তো বটেই, তামিল, তেলেগুসহ ভারতের বিভিন্ন আঞ্চলিক ভাষার সিনেমাতেও নিয়মিত মুখ রাকুল প্রীত সিং। বলিউডে অমিতাভ বচ্চন, অজয় দেবগন, দক্ষিণ ভারতে আল্লু অর্জুন, সুরিয়ার মতো তারকার সঙ্গে নিয়মিত কাজ করেন। বড় তারকাদের সঙ্গে কাজ করতে গিয়ে কি অস্বস্তিতে ভোগেন অভিনেত্রী? ভারতীয় গণমাধ্যম মিড ডে এক প্রতিবেদনে প্রশ্নটির উত্তর জানার চেষ্টা করেছে।

গত বছর রাকুল প্রীত সিং অভিনয় করেন ‘রানওয়ে ৩৪’ সিনেমায়। ছবিটিতে তাঁর সহকর্মী ছিলেন অমিতাভ বচ্চন ও অজয় দেবগন। ছবিটি বক্স অফিসে হিট না হলেও ওটিটিতে মুক্তির পর ব্যাপক প্রশংসা পায়।

রাকুল প্রীত সিং

একইভাবে ‘কিক ২’ ছবিতে রবি তেজার সঙ্গে দেখা যায় রাকুলকে, সুরিয়ার সঙ্গে করেন ‘এনজেকে’। গত বছর মুক্তি পাওয়া আরেকটি সিনেমা ‘কাঠপুতলি’ করেন অক্ষয় কুমারের সঙ্গে।

বড় তারকাদের সঙ্গে কাজ করতে গিয়ে তাঁর মতো তরুণ অভিনয়শিল্পীর কী মনে হয়? উত্তরে রাকুল বলেন, ‘সত্যি বলতে কি, কোনো চাপই অনুভব করি না। এই চাপের ব্যাপারটি মানুষের অনুমান, যা অনেক দিন ধরেই চলে আসছে। কিন্তু ইন্ডাস্ট্রির বড় তারকাদের সঙ্গে কাজ করতে গিয়ে আলাদা কিছু মনে হয় না।’

রাকুল আরও বলেন, ‘আপনি যখন কাজের প্রতি নিবেদিতপ্রাণ থাকবেন, তখন কেবল ভালো কাজই করতে চাইবেন; অন্য কিছু মাথায় থাকবে না।’

Also Read: অনেক ভুল ধারণা মনের মধ্যে পুষে রেখেছিলেন রাকুল

‘থ্যাংক গড’, ‘ছত্রীওয়ালি’, ‘রানওয়ে’, ‘ডক্টর জি’র কল্যাণে সময়টা খারাপ যাচ্ছে না রাকুল প্রীত সিংয়ের। সব ঠিক থাকলে চলতি বছর আরও চারটি সিনেমায় দেখা যাবে তাঁকে। এর মধ্যে আছে হিন্দি, তামিল ও তেলেগু ছবি।