Thank you for trying Sticky AMP!!

বাণী কাপুর। এএফপি

উৎসবে পরিবার থেকে দূরে তিনি

পরিবার বা বন্ধুদের সঙ্গে দেওয়ালি উদ্‌যাপন করতে ভালোবাসেন অভিনেত্রী বাণী কাপুর। তবে এবার পরিবার থেকে দূরে বিশেষ এই দিনটি কাটাচ্ছেন তিনি। এক বিবৃতিতে এবারের দেওয়ালি উদ্‌যাপন নিয়ে নিজের পরিকল্পনার কথা জানিয়েছেন এই অভিনেত্রী।

Also Read: বাণী যখন কিম কার্ডাশিয়ান

প্রতিবছর সেজেগুজে নিজের বাসায় সবার সঙ্গে দেওয়ালি উদ্‌যাপন করেন বাণী। দিল্লিতে থাকলে পরিবারের সঙ্গে আর মুম্বাইয়ে বন্ধুদের সঙ্গে হইহুল্লোড়ে উৎসবের দিনটি কাটান তিনি। তবে এবার দেওয়ালির দিন নিজের ছবির কাজে ব্যস্ত থাকবেন এই বলিউড নায়িকা। সবার থেকে দূরে অন্য সবার সঙ্গে দিনটি উদ্‌যাপন করবেন বাণী।

গতকাল শনিবার এক বিবৃতিতে এই বলিউড অভিনেত্রী বলেছেন, ‘চলতি বছর আমি লন্ডনে দেওয়ালির দিনটি কাটাব।

বাণী কাপুর

প্রতিবছর দিনটি দিল্লিতে পরিবারের সঙ্গে কাটাব বলে অপেক্ষায় থাকি। সকালবেলায় পরিবারের সবার সঙ্গে পূজা করি। সন্ধ্যাবেলায় প্রদীপ জ্বালাই। দেওয়ালি উপলক্ষে বাড়িতে বিশেষ খাবার বানানো হয়। সেসব খাবার খাই।’

বাণী আরও বলেছেন, ‘আমি যখনই দেওয়ালি মুম্বাইয়ে কাটাই, আমার বন্ধুরা সব সময় আমার জন্য উৎসবের দিনটি আরও বিশেষ করে তোলে। তবে চলতি বছর দিনটি আমি পরিবার আর বন্ধুদের থেকে দূরে থাকব।

বাণী কাপুর

আমি এখন থেকেই পরিবার আর বন্ধুবান্ধবকে ভীষণভাবে মিস করতে শুরু করে দিয়েছি। চলতি বছর আমি আমার আগামী ছবির কলাকুশলী আর সদস্যদের সঙ্গে দেওয়ালি উদ্‌যাপন করব। এদিন সবাইকে ভারতীয় সাবেকি খাবার খাইয়ে ট্রিট দিতে চাই।’

আগামী দিনে বাণীকে সম্পূর্ণ আলাদা ঘরানার দুটি প্রকল্পে দেখা যাবে। ম্যাডক ফিল্মসের ‘সর্বগুণ সম্পন্ন’ ছবিতে আছেন এই নায়িকা। যশ রাজ ফিল্মসের ক্রাইম-থ্রিলারধর্মী ওটিটি শো ‘মান্ডালা মার্ডারস’-এও দেখা যাবে তাঁকে।

বাণী কাপুর