Thank you for trying Sticky AMP!!

ছবিটা অক্ষয় করছেন

অক্ষয় কুমার

কয়েক দিন ধরেই বলিউডে গুঞ্জন যে তেলেগু ছবির জগতে পা রাখছেন অক্ষয়। আজ মঙ্গলবার এই গুঞ্জনে সিলমোহর দিলেন নির্মাতারা। দক্ষিণের অভিনেতা ও সিনেমাটির অন্যতম প্রযোজক বিষ্ণু মাঞ্চু এক্সে একটি ভিডিও প্রকাশ করে ‘কন্নপ্পা’ সিনেমায় অক্ষয়ের অভিনয়ের খবরটি নিশ্চিত করেছেন।
এক্সে একটি ভিডিও শেয়ার করে বিষ্ণু লিখেছেন, ‘মি. অক্ষয় কুমারকে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে স্বাগত জানিয়ে, আমাদের “কন্নাপ্পা”র যাত্রা আরও রোমাঞ্চকর হয়ে উঠেছে। “কন্নাপ্পা”র সঙ্গে তেলেগু সিনেমায় তাঁর আত্মপ্রকাশের ঘোষণা নিয়ে আমরাও রোমাঞ্চিত। একটি অবিস্মরণীয় অভিযানের জন্য প্রস্তুত হন সবাই।’

অক্ষয় কুমার

এর আগে ভারতের একাধিক আঞ্চলিক ভাষার সিনেমায় অভিনয় করেছেন অক্ষয় কুমার। ২০১৩ সালে পাঞ্জাবি সিনেমা ‘ভাজি ইন প্রবলেম’-এ ক্যামিও চরিত্রে দেখা গেছে অক্ষয়কে। ২০১৮ সালে রজনীকান্ত ও ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে ‘টু পয়েন্ট ও/জিরো’ নামের তামিল সিনেমায় খল চরিত্রে অভিনয় করেছিলেন অক্ষয়। এবার প্রথমবারের মতো তাঁকে দেখা যাবে তেলেগু সিনেমায়। সিনেমাটি পরিচালনা করবেন মুকেশ কুমার সিং।

Also Read: তেলেগু ছবির জন্য প্রস্তুত অক্ষয় কুমার

অক্ষয় কুমার

সিনেমাটিতে শিবভক্ত ‘কন্নাপ্পা’ চরিত্রে অভিনয় করবেন অভিনেতা বিষ্ণু মাঞ্চু। এ ছাড়া আরও দেখা যাবে প্রভাস ও মোহনলালের মতো তারকাকে। সিনেমাটি তেলেগু, তামিল, মালয়ালম, কন্নড়, হিন্দি ও ইংরেজি ভাষায় মুক্তি পাবে।