Thank you for trying Sticky AMP!!

হাতে রক্তাক্ত হাতুড়ি, পাশে হায়েনা, জন্মদিনে এমন ছবি কেন দিলেন বিজয়

থালাপতি বিজয়

তামিল সিনেমার অন্যতম সফল নায়ক বিজয়। তাঁর নতুন ছবি মানেই যেন বক্স অফিসে ঝড়। বিজয়ের পরের ছবি ‘লিও’ নিয়ে ভক্তদের আগ্রহের কমতি নেই। গত রাতে প্রকাশ করা হয়েছে ছবিটির ফার্স্ট লুক পোস্টার। যেখানে রক্তাক্ত হাতুড়ি হাতে দেখা গেছে বিজয়কে, পাশে দেখা যাচ্ছে হিংস্র এক হায়েনাকে। মধ্যরাতে ছাড়া এই ফার্স্ট লুকটি ভক্তদের চমকে দিয়েছে। খবর এনডিটিভির

আজ থালাপতি বিজয়ের জন্মদিন। ৪৯-এ পা দিলেন এই দক্ষিণি তারকা। তাঁর জন্মদিন উপলক্ষে আজ প্রকাশ করা হবে ‘লিও’ সিনেমার গান—সেটা আগেই জানা ছিল। তবে ছবির প্রথম পোস্টারও যে আসবে, সেটা কেউই জানত না।

‘লিও’ সিনেমার ফার্স্ট লুক পোস্টার

গতকাল বুধবার মধ্যরাতে বিজয়ের জন্মদিনের প্রথম প্রহরে ‘লিও’র পোস্টার তাই এসেছে ভক্তদের জন্য বড় চমক হয়ে।

Also Read: মুক্তির আগেই ৪০০ কোটি আয়

ছবির পোস্টার দেখে ভক্তরা নানা ধরনের বিশ্লেষণ শুরু করেছে। আগে প্রকাশিত টিজারের সূত্র ধরে কেউ বলছেন, ছবিটিতে বিজয় একজন চকলেট ব্যবসায়ী। কিন্তু তাঁর ‘গোপন’ অতীত আছে। এখন চকলেট নিয়ে ব্যস্ত থাকলেও আগে তাঁর সে ছিল কুখ্যাত গ্যাংস্টার। তবে নিরুত্তাপ জীবন বেশি দিন কাটাতে পারেন না বিজয়, দ্রুতই হাজির হতে হয় পুরোনো পরিচয়ে।

পরিচালক লোকেশ কঙ্গরাজের ‘লোকেশ সিনেমাটিক ইউনিভার্স’-এর তৃতীয় কিস্তি ‘লিও’। ফলে, অনেকেই মনে করছেন ইউনিভার্সের আগের দুই ছবি ‘কাইথি’ ও ‘বিক্রম’-এর অনেক চরিত্রই ‘লিও’তে দেখা যাবে।

চলতি বছরের ২ জানুয়ারি তামিল নাড়ুর চেন্নাইতে শুরু হয় ‘লিও’র শুটিং। ছবির বড় অংশের শুটিং হয়েছে কাশ্মীরে। চলতি বছরের ১৯ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। প্রায় ৩০০ কোটি রুপি বাজেটের ছবিটিতে বিজয় ছাড়া আরও আছেন তৃষ্ণা কৃষ্ণান, সঞ্জয় দত্ত, প্রিয়া আনন্দ, গৌতম মেনন।