Thank you for trying Sticky AMP!!

‘বাঘা যতীন’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত ছিলেন দেব। ওডিশার জঙ্গলে একটি অ্যাকশন–দৃশ্যের শুট করছিলেন। আর তখনই বাঁ চোখের সাদা অংশে আঘাত পান দেব

জঙ্গলে শুটিং করতে গিয়ে চোখে আঘাত পেয়েছেন দেব

ফেসবুকে দোল উৎসবের ছবি শেয়ার করেন কলকাতার জনপ্রিয় তারকা দেব। সেখানে দেখা যায়, এই তারকার এক চোখে ব্যান্ডেজ। এ ছবি দেখে দেবের ভক্তরা চিন্তায় পড়েন। সবাই তাঁর সুস্থতা কামনার পাশাপাশি কী হয়েছে, তা জানতে চান। জানা যায়, শুটিং সেটে আহত হয়েছেন তিনি।

‘বাঘা যতীন’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত ছিলেন দেব। ওডিশার জঙ্গলে একটি অ্যাকশন–দৃশ্যের শুট করছিলেন। আর তখনই বাঁ চোখের সাদা অংশে আঘাত পান দেব। তবে আঘাত গুরুতর নয়। চিকিৎসকের পরামর্শেই চোখে ব্যান্ডেজ বেঁধে রেখেছেন তিনি। শিগগিরই আবারও শুটিংয়ে ফিরবেন তিনি।

চিকিৎসকের পরামর্শেই চোখে ব্যান্ডেজ বেঁধে রেখেছেন দেব। শিগগিরই আবারও শুটিংয়ে ফিরবেন তিনি

এত দিন আহত হওয়ার ঘটনা প্রকাশ না করলেও ভক্তদের চিন্তা দেখে তাঁদের আশ্বস্ত করতে বর্তমান পরিস্থিতি জানিয়ে একটি পোস্ট করেন দেব। সামাজিক যোগাযোগমাধ্যমে ‘বাঘা যতীন’–এর একটা ছবি শেয়ার করে তিনি লেখেন, ‘এত ভালোবাসা ও শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ। আমি এখন সম্পূর্ণ ভালো আছি।’ এ ছাড়া তিনি সিনেমার খবরও জানান। তিনি লেখেন, ‘এই পূজায় সেরা সিনেমার অভিজ্ঞতা দেওয়ার চেষ্টা করছি। আশা করছি, আমাদের এই পরিশ্রমের ফল কিছুতেই বৃথা যাবে না।’

Also Read: সিনেমা মুক্তি নিয়ে তৃণমূল-বিজেপি বিতর্ক, কী বললেন দেব

ভারতে ব্রিটিশবিরোধী আন্দোলনের বিপ্লবী নেতা যতীন্দ্রনাথ মুখোপাধ্যায়। শোনা যায়, তিনি খালি হাতে বাঘ মেরেছিলেন। সে কারণেই সবার কাছে তিনি বাঘা যতীন নামে পরিচিতি পেয়েছেন। তাঁর বায়োপিক নির্মাণ করছেন পরিচালক অরুণ রায়। সেই ছবির নাম ‘বাঘা যতীন’। ছবিতে যতীন্দ্রনাথের চরিত্রে অভিনয় করছেন দেব। ছবিটি চলতি বছরের পূজায় মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Also Read: দরিদ্র মানুষকে বাড়ি দেওয়া নিয়ে দুর্নীতি, তৃণমূলের বিরুদ্ধে মুখ খুললেন অভিনেতা দেব

কদিন আগেই শুটিং করতে গিয়ে আহত হয়েছিলেন অমিতাভ বচ্চন। এবার আহত হলেন টালিউডের জনপ্রিয় অভিনেতা দেব। আহত হলেও ‘বাঘা যতীন’–এর শুটিং ইউনিটের সঙ্গেই রয়েছেন তিনি।