Thank you for trying Sticky AMP!!

উরফি জাভেদ

অদ্ভুত পোশাকে এসে উরফি নতুন প্রকল্পের ঘোষণা দিলেন

উরফি মানেই বিতর্ক! উরফি মানেই কিম্ভূত পোশাক আর অদ্ভুত ফ্যাশন। উরফির ফ্যাশন স্টেটমেন্ট নিয়ে লোকে যতই হাসাহাসি করুক না কেন, তাতে তাঁর কোনো কিছু যায় আসে না। তিনি নিজের মতোই চলেন। তবে রণবীর সিং, করণ জোহরসহ কিছু বিটাউন তারকা তাঁর ফ্যাশনধারার ভক্ত। তবে উরফি এবার এক নতুন অধ্যায় শুরু করতে চলেছেন। ওটিটির দুনিয়ায় পা রাখতে চলেছেন তিনি।
গতকাল মঙ্গলবার অ্যামাজন প্রাইম ভিডিও আয়োজিত এক অনুষ্ঠানে তাদের সামনের প্রকল্পগুলোর নাম ঘোষণা করা হয়েছে। রহস্য, রোমাঞ্চ, রোমান্স, অ্যাকশন, ভৌতিক, কমেডি—সব মিলিয়ে জমজমাট হতে চলেছে প্রাইম ভিডিওর দুনিয়া। মুম্বাইয়ের একটি পাঁচতারা হোটেলে আয়োজিত এই অনুষ্ঠানে অ্যামাজন প্রাইম ভিডিওর পক্ষ থেকে সিরিজ, সিনেমা ও রিয়েলিটি শো সব মিলিয়ে ৭০টি প্রকল্পের নাম ঘোষণা করা হয়। এর পাশাপাশি এদের ফার্স্ট লুক ভিডিও দেখানো হয়েছে। দীর্ঘ এই অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্ব তুলে দেওয়া হয়েছিল করণ জোহর, বরুণ ধাওয়ান, অনন্যা পান্ডে, শহীদ কাপুর, মনোজ বাজপেয়ীসহ আরও অনেকের কাঁধে।

এদিনের আসরে উরফি তাঁর নতুন রিয়েলিটি শো ‘ফলো কর লো ইয়ার’-এর আনুষ্ঠানিক ঘোষণা করেছেন। এই শো তাঁর জীবনের ওপর ভিত্তি করে নির্মাণ করা হবে। ‘ফলো কর লো ইয়ার’ রিয়েলিটি শোর মাধ্যমে ওটিটির দুনিয়ায় অভিষেক হতে চলেছে উরফির। এদিন মঞ্চে তাঁর এক পাশে ছিলেন করণ আর অন্য পাশে ছিলেন অভিনেত্রী অনন্যা পান্ডে। উরফি তাঁর নতুন এই শোর প্রসঙ্গে জানান, ‘আমার জীবনে অনেক বিষয় একসঙ্গে চলছিল। আর অনেকে আমাকে অনেক রকম পরামর্শ দিচ্ছিলেন। কেউ বলছিলেন, ডেটিং শো করার কথা। আবার কেউ ভ্লগিং করার পরামর্শ দিচ্ছিলেন। কারণ, কেউ আমায় ছবিতে কাজ করার সুযোগ দিচ্ছিলেন না। তাই যে যাঁর মতো আমাকে পরামর্শ দিচ্ছিলেন। যদিও আমি কোরিওগ্রাফার নই, তবু আমি আমার পরবর্তী পদক্ষেপের পরিকল্পনা করেই চলেছিলাম।’

তিনি আরও জানান, ‘আমার মনে হয়েছিল যে লোকে আমাকে “প্যাপস”-দের ভিডিওতে অনেক বেশি দেখে ফেলেছে। আমার ব্যক্তিগত জীবনে সব অনুভূতি আছে। এর মধ্যে “ড্রামা” আর “ট্রমা” আছে। ভালোবাসা আছে, তবে তা কম। লড়াই-ঝগড়া, হিংস্রতা সবকিছু আছে এই জীবনে। তাই ভাবলাম, নিজের জীবনের ওপর একটি রিয়েলিটি শো বানিয়ে ফেলি।’

অ্যামাজনের এই আসরেও উরফির পরনে ছিল অদ্ভুত এক পোশাক। তিনি জানিয়েছিলেন যে তাঁর এই পোশাক ‘বিশ্বলোক’ দ্বারা অনুপ্রাণিত।
কিছুদিন আগেই খবর ছিল যে ‘লাভ সেক্স অউর ধোকা টু’ ছবির মাধ্যমে উরফির বড় পর্দায় অভিষেক হতে চলেছে। এই ছবিতে ইন্টারনেট-দুনিয়ার প্রেমকাহিনি তুলে ধরা হবে। আর এ ক্ষেত্রে সামাজিক যোগাযোগমাধ্যমের প্রভাব সবচেয়ে বেশি। ‘লাভ সেক্স অউর ধোকা টু’ ছবিতে ক্যামিও হিসেবে দেখা যাবে তুষার কাপুর ও মৌনি রায়কে। একতা কাপুর ও শোভা কাপুর প্রযোজিত এবং দিবাকর ব্যানার্জি পরিচালিত ছবিটি ১৯ এপ্রিল বড় পর্দায় মুক্তি পাবে।