Thank you for trying Sticky AMP!!

সবাই মিলে গতকাল শনিবার দক্ষিণেশ্বর কালীমন্দিরে যান

কাজল ও তাঁর মা তনুজা এখন কলকাতায়

বলিউড তারকা কাজল ও তাঁর মা বলিউড তারকা তনুজা এখন কলকাতায়। গত ২৯ মার্চ কাজল মুম্বাই থেকে কলকাতা হয়ে ছবির শুটিংয়ের জন্য চলে গিয়েছিলেন রবীন্দ্র স্মৃতিবিজড়িত বোলপুর-শান্তিনিকেতনে। সেখানেই ছবির শুটিং করেন কাজল। সঙ্গে ছিলেন আরেক বাঙালি পরিচালক ও অভিনেতা রণিত রায়। তাঁরা এসেছিলেন তাঁদের পরবর্তী হিন্দি ছবির শুটিংয়ের জন্য। ছবির নাম ‘মা’। ছবির পরিচালক বিশাল ফুরিয়া। ছবিটির আরও শুটিং করেন পূর্ব বর্ধমানের আউশগ্রামেও।

তনুজা কালীমন্দিরে আসেন হুইলচেয়ারে করে

গত শুক্রবার কাজল ফিরে আসেন কলকাতায়। একই দিন কলকাতায় আসেন কাজলের মা তনুজা ও কাজলের ছেলে যুগ দেবগন। তাঁরা সবাই মিলে গতকাল শনিবার দক্ষিণেশ্বর কালীমন্দিরে যান। তনুজা কালীমন্দিরে আসেন হুইলচেয়ারে করে। তাঁদের আগমনে ভিড় জমে যায় দক্ষিণেশ্বর কালীমন্দির চত্বরে। কাজল ও তনুজাকে দেখে আপ্লুত হন উপস্থিত ব্যক্তিরা। কেউ কেউ বলেন, ‘উত্তম কুমার আর আপনার (তনুজা) “এন্টনি ফিরিঙ্গি” ছবির কথা আজও মনে পড়ে।

কলকাতায় কাজল

সেই ছবি তো আমাদের মনে পাকা আসন করে আছে।’ তনুজার অভিনীত ‘সোনার পাহাড়’ মুক্তি পেয়েছিল ২০১৮ সালে। ওই ছবির মুক্তির আগে কলকাতায় শুটিং করেছিলেন সৌমিত্র ও তনুজা। সেই সব কথা শোনালেন অনেকে।

আজ রোববার কাজলরা ‘মা’ ছবির শুটিং করেছেন কলকাতার পার্ক স্ট্রিট ও সাহেবপাড়ার কফি শপে। তারপর কাল সোমবার চলে যাবেন মুম্বাই। এর আগেও কাজল কলকাতায় এসেছিলেন ‘সালাম ভেল্কি’ ছবির প্রচারে। এবার এলেন ‘মা’ ছবির শুটিং করতে।

রোববার কাজলরা ‘মা’ ছবির শুটিং করেছেন কলকাতার পার্ক স্ট্রিট ও সাহেবপাড়ার কফি শপে

বাঙালি পরিচালক সমু মুখার্জি ও বলিউড তারকা তনুজার মেয়ে কাজল। কাজল বিয়ে করেছেন বলিউড তারকা ও মারাঠি অভিনেতা অজয় দেবগনকে।